ভগ্নিপতিকে গলা কেটে হত্যা, শ্যালক আটক

ভগ্নিপতিকে হত্যার অভিযোগে মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নের কৈতরা এলাকা থেকে শ্যালক সোহেল ওরফে নুরুন্নবীকে (২৬) আটক করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

ভগ্নিপতিকে হত্যার অভিযোগে মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নের কৈতরা এলাকা থেকে শ্যালক সোহেল ওরফে নুরুন্নবীকে (২৬) আটক করেছে পুলিশ।

আজ শনিবার দুপুরে জেলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার দ্য ডেইলি স্টারকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার দিবাগত ভোররাতে সোহেলকে আটক করা হয়েছে। তার আগে পুলিশ রুবেল মিয়ার মরদেহ উদ্ধার করে।

সোহেল নেত্রকোণার কেন্দুয়া উপজেলার রাজনগর এলাকার মৃত আলতু মিয়ার ছেলে। রুবেল মিয়ার বাড়ি কিশোরগঞ্জের ইটনা উপজেলার তারাশ্বর এলাকায়। তার বাবার নাম রেনু মিয়া।

আব্দুর রউফ সরকার বলেন, রুবেল মিয়া কৈতরা এলাকায় মামুন হ্যাচারিতে কাজ করতেন এবং সেখানেই থাকতেন। গত ১৬ সেপ্টেম্বর ওই হ্যাচারিতে বেড়াতে আসেন সোহেল। রাতে তিনি রুবেলকে হ্যাচারি থেকে ইট চুরি করতে দেখে ফেলেন এবং চুরি করতে নিষেধ করেন। তবে শ্যালকের মানা শোনেননি রুবেল। গতকাল রাতেও চুরি করে ইট বিক্রি করেন রুবেল। ইট বিক্রির টাকা হ্যাচারি মালিককে দিতে বলেন সোহেল। এ বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতিতে রূপ নিলে সোহেল দা দিয়ে কুপিয়ে রুবেলকে আহত করেন। পরে গলা কেটে মৃত্যু নিশ্চিত করেন।

খবর পেয়ে হ্যাচারির ভেতর থেকে রাতেই সোহেলকে আটক করা হয়। রুবেলের পরিবারের সদস্যদের জানানো হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলা প্রক্রিয়াধীন, বলেন রউফ।

Comments