স্ত্রীর করা আরেক মামলায় ক্রিকেটার আল-আমিনের জামিন মঞ্জুর

পারিবারিক সহিংসতার অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আল-আমিন হোসেনের জামিন মঞ্জুর করেছেন ঢাকার একটি আদালত।
আল-আমিন হোসেন। ছবি: ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড

পারিবারিক সহিংসতার অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আল-আমিন হোসেনের জামিন মঞ্জুর করেছেন ঢাকার একটি আদালত।

আল-আমিন আত্মসমর্পণ করে জামিন চাইলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফিউদ্দিন আজ মঙ্গলবার এ আদেশ দেন।

আজকের শুনানির সময়, অভিযোগকারী আদালতে উপস্থিত থেকে জামিন আবেদনের বিরোধিতা করেন।

উভয় পক্ষের বক্তব্য শুনে ম্যাজিস্ট্রেট ২ জনের জিম্মায় ৫ হাজার টাকার বন্ডে তাকে জামিন দেন।

ম্যাজিস্ট্রেট মামলার পরবর্তী শুনানির জন্য ৬ অক্টোবর দিন ধার্য করেন।

এর আগে গত ৭ সেপ্টেম্বর আল-আমিনের স্ত্রী ইশরাত জাহান পারিবারিক সহিংসতা (প্রতিরোধ ও সুরক্ষা) আইন, ২০১০ এর অধীনে প্রতি মাসে ভরণপোষণ হিসেবে ১ লাখ টাকা দাবি করে ঢাকার একটি আদালতে মামলাটি করেন।

ইশরাত অভিযোগ করেন, তার স্বামী (আল- আমিন) গত ২ বছর ধরে তাদের ২ সন্তানের শিক্ষার খরচসহ তার ভরণপোষণের ব্যবস্থা করেননি। তাছাড়া, আল-আমিন তার এবং তার ২ সন্তানের দেখাশোনা করার জন্য বাড়িতে আসেননি।

গত ৩ সেপ্টেম্বর রাত ১০টার দিকে আল-আমিনের মা ইশরাতকে ফোন করে বলেন, তার ছেলে সংসার জীবন চালিয়ে যাবে না এবং তাকে কোনো ভরণপোষণ দেবে না।

গত ৬ সেপ্টেম্বর স্ত্রীকে নির্যাতন ও তার কাছ থেকে যৌতুক চাওয়ার অভিযোগে দায়ের করা অপর একটি মামলায় আল-আমিনকে আত্মসমর্পণের পর ৮ সপ্তাহের আগাম জামিন দেন হাইকোর্ট।

ইশরাত জাহান গত ১ সেপ্টেম্বর মিরপুর থানায় আল আমিনের বিরুদ্ধে অপর মামলাটি দায়ের করেন। মামলায় তিনি অভিযোগ করেন, ২০ লাখ টাকা যৌতুকের জন্য আল-আমিন তাকে নির্যাতন করেছে।

Comments

The Daily Star  | English

Hefty power bill to weigh on consumers

The government has decided to increase electricity prices by Tk 0.34 and Tk 0.70 a unit from March, which according to experts will have a domino effect on the prices of essentials ahead of Ramadan.

9h ago