অপরাধ ও বিচার

পুলিশের গাড়ি থেকে হাতকড়াসহ পালালেন আসামি

ফরিদপুরের নগরকান্দা থানা থেকে আদালতে চালানের সময় হাতকড়া পরা অবস্থায় পুলিশের গাড়ি থেকে মাদক মামলার এক আসামি পালিয়েছেন।
স্টার অনলাইন গ্রাফিক্স

ফরিদপুরের নগরকান্দা থানা থেকে আদালতে চালানের সময় হাতকড়া পরা অবস্থায় পুলিশের গাড়ি থেকে মাদক মামলার এক আসামি পালিয়েছেন।

আজ সোমবার দুপুর ১টার দিকে তালমা ইউনিয়নের সদরবেড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ওই আসামির নাম তোরাপ শেখ (৩২)। তিনি নগরকান্দার তালমা ইউনিয়নের সদরবেড়া গ্রামে শ্বশুর বাড়িতে থাকতেন। এর আগেও তিনি একবার র‌্যাবের গাড়ি থেকে পালিয়েছিলেন বলে জানা গেছে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন দ্য ডেইলি স্টারকে এসব তথ্য জানান।

তিনি বলেন, 'পুলিশের গাড়ি থেকে হাতকড়াসহ পালিয়ে যাওয়া মাদক মামলার আসামি তোরাপকে খোঁজা হচ্ছে। তবে এখনো তাকে পাওয়া যায়নি।'

তিনি জানান, গত রোববার বিকেলে তোরাপ শেখকে সদরবেড়া এলাকা থেকে মাদকসহ গ্রেপ্তার করা হয়। পরে নগরকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।

তিনি আরও জানান, সোমবার দুপুর ১টার দিকে নগরকান্দা থানা থেকে তাকে পুলিশের গাড়িতে করে আদালতে নিয়ে যাচ্ছিল পুলিশের একটি দল। পুলিশের গাড়িটি তালমা-নগরকন্দা সড়কের তালমার সদরবেড়া এলাকার নুরুজ্জামান জুট মিলের সামনে পৌঁছালে যান্ত্রিক ত্রুটির কারণে থামানো হয়। এ সময় কৌশলে গাড়ি থেকে হাতকড়াসহ পালিয়ে যান তোরাপ। পুলিশ সদস্যরা তার পিছু নিয়েও তাকে ধরতে পারেনি।

তালমা ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন বলেন, 'পুলিশের কাছ থেকে খবর পেয়ে আমিও তোরাপের সন্ধান করছি। স্থানীয়রাও তোরাপকে খুঁজছেন।

Comments