মাদারীপুরে হাতুড়িপেটায় আহত যুবকের মৃত্যু

মাদারীপুরে হাতুড়িপেটায় আহত হওয়ার ৩ দিন পর চিকিৎসাধীন অবস্থায় আজম মাতুব্বর (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 
Madaripur
স্টার অনলাইন গ্রাফিক্স

মাদারীপুরে হাতুড়িপেটায় আহত হওয়ার ৩ দিন পর চিকিৎসাধীন অবস্থায় আজম মাতুব্বর (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

আজ শুক্রবার দুপুরে মাদারীপুর সদর হাসপাতালে তিনি মারা যান। 

গত মঙ্গলবার রাতে মোস্তফাপুর পল্লী বিদ্যুৎ মসজিদের সামনে হাতুড়ি পেটার শিকার হন আজম। 

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, আজম মাতুব্বর সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের খৈয়ারভাঙ্গা এলাকার রাজ্জাক মাতুব্বরের ছেলে। তিনি পেশায় মোবাইল মেকানিক। উপজেলার মোস্তফাপুর বাজারের মেকানিকের কাজ করতেন। মঙ্গলবার রাতে কাজ শেষে বাসায় ফেরার পথে তাকে হাতুড়িপেটা করা হয়। 

তিনি বলেন, 'গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা আজমকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে ৩ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ দুপুরে তিনি মারা যান।'

তিনি আরও বলেন, 'আজমের পরিবার দুপুরে মৌখিকভাবে আমাকে মৃত্যুর বিষয়টি জানিয়েছেন। আজমের স্ত্রী লীমা আক্তার জানিয়েছেন, তার প্রাক্তন স্বামী ওবাইদুল হাওলাদার (৩৮) এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন। 

তিনি আরও বলেন, আজমের পরিবারের লোকজন মামলা দায়ের এর জন্য থানায় এসেছেন (রিপোর্ট লেখা পর্যন্ত)। এই বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হবে। আর খুব শিগগিরই হত্যাকারীদের গ্রেপ্তারের মাধ্যমে আইনের আওতায় আনা হবে। 

নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, লিমার প্রাক্তন স্বামী ওবায়দুল সৌদি আরব থেকে ফিরে আজমের ওপর ক্ষুব্ধ হয়ে মঙ্গলবার রাতে ৮-১০ জন সহযোগী নিয়ে মোস্তফাপুর পল্লী বিদ্যুৎ মসজিদের সামনে থেকে আজমের ওপর হামলা চালান। এ সময় আজমকে হাতুড়িপেটা করা হলে সে গুরুতর আহত হয়। এ সময় আজমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আজমকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

 

Comments