পুলিশের ওপর হামলার অভিযোগে চেয়ারম্যানের ছেলে গ্রেপ্তার

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় টহল পুলিশের ওপর হামলার অভিযোগে স্থানীয় এক ইউপি চেয়ারম্যানের ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে মাহমুদুল হাসান শুভ। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় টহল পুলিশের ওপর হামলার অভিযোগে স্থানীয় এক ইউপি চেয়ারম্যানের ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতরাত দেড়টার দিকে উপজেলার লাঙ্গলবন্দ স্ট্যান্ডে এ হামলার ঘটনা ঘটে বলে জানান কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক এইচএম মাহমুদ।

গ্রেপ্তার মাহমুদুল হাসান শুভ বন্দরের মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে। মাকসুদ হোসেন জেলা জাতীয় পার্টির সহসভাপতি।

হামলায় ২ পুলিশ সদস্য আহত হয়েছে বলেও জানায় পুলিশ।

পুলিশ পরিদর্শক মাহমুদ জানান, রাতে কামতাল তদন্ত কেন্দ্রের টহল পুলিশ সন্দেহজনক একটি মোটরসাইকেল থামিয়ে প্রয়োজনীয় কাগজপত্র চাইলে আরোহীরা ক্ষেপে যান। তারা কাগজ না দেখিয়ে নিজেদের চেয়ারম্যানের লোক পরিচয় দিয়ে মোটরসাইকেল নিয়ে চলে যান। পরে চেয়ারম্যানের ছেলের নেতৃত্বে কয়েকজন এসে পুলিশের ওপর হামলা চালায়।

হামলায় কামতাল তদন্ত কেন্দ্রের কনস্টেবল পিয়াল ও সোহেল আহত হন। পরে সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. শফিউল্লাহ বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করে বন্দর থানায় একটি মামলা করেন বলে জানান তিনি।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক দ্য ডেইলি স্টারকে বলেন, 'পুলিশের কাজে বাধা ও হামলার অভিযোগে করা মামলায় মাহমুদুল হাসান শুভকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।'

ছেলের গ্রেপ্তারের বিষয়ে জানতে মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি সাড়া দেননি।

Comments