চাচাকে ছুরিকাঘাতের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় চাচাকে ছুরিকাঘাতের অভিযোগে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান মিয়া তালুকদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। 
আবিদ হাসান মিয়া তালুকদার। ছবি: সংগৃহীত

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় চাচাকে ছুরিকাঘাতের অভিযোগে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবিদ হাসান মিয়া তালুকদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

আজ বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার আবিদ উপজেলার করগাঁও ইউনিয়নের পাঞ্জারাই গ্রামের বাসিন্দা এবং সদ্য ঘোষিত নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ ও স্থানীয়রা জানান, আবিদ হাসান মিয়া তালুকদারের সঙ্গে দীর্ঘদিন ধরে তার চাচা কালিছ মিয়ার সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে নবীগঞ্জ শহরের থানা পয়েন্ট এলাকায় আবিদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে চাচাকে ছুরিকাঘাত করেন আবিদ। এতে কালিছ মিয়া গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

'এ ঘটনার পর স্থানীয়রা আবিদকে পুলিশের কাছে সোপর্দ করেন। আজ আহত কালিছ মিয়ার ভাই শাহেদ মিয়া আবিদের বিরুদ্ধে নবীগঞ্জ থানায় মামলা করেন। মামলার পর আবিদকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়', ওসি বলেন। 

প্রসঙ্গত, গত ৪ ডিসেম্বর হবিগঞ্জ জেলা ছাত্রলীগ হাসান মিয়া তালুকদার ওরফে আবিদকে নবীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক করে কমিটির অনুমোদন দেয়।

Comments