পাবনায় দেয়াল তোলা নিয়ে সংঘর্ষে যুবলীগ নেতা নিহত

বিরোধপূর্ণ জায়গায় বাড়ির সীমানা দেয়াল তোলা নিয়ে সংঘর্ষে পাবনার চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন।
নিহত যুবলীগ নেতা আনিসুর রহমানের স্বজনদের আহাজারি। ছবি: সংগৃহীত

বিরোধপূর্ণ জায়গায় বাড়ির সীমানা দেয়াল তোলা নিয়ে সংঘর্ষে পাবনার চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের এক যুবলীগ নেতা নিহত হয়েছেন।

নিহত আনিসুর রহমান আনিস (৫০) পার্শ্বডাঙ্গা ইউনিয়নের প্রভাকরপাড়া গ্রামের আকবর আলীর ছেলে ও ইউনিয়ন যুবলীগের সহসভাপতি ছিলেন।

আজ শুক্রবার দুপুরে এই সংঘর্ষ ও হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করেছে।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জালাল উদ্দিন দ্য ডেইলি স্টারকে জানান, বাড়ির সীমানা নিয়ে আনিসুর রহমানের সঙ্গে প্রতিবেশী আয়নাল হকের দীর্ঘদিনের বিরোধ ছিল। বিরোধপূর্ণ জায়গায় আনিসুর আজ সকালে দেয়াল তোলার সময় আয়নাল হক ও তার স্বজনরা বাধা দেন। এতে ২ পক্ষের মধ্যে লোকজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ান। এ সময় প্রতিপক্ষের লোকজন আনিসুর রহমানের মাথায় শাবল দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনিসুর রহমানকে মৃত ঘোষণা করেন।

এই সংঘর্ষের ঘটনায় আরও অন্তত ৫ জন আহত হয়েছে বলে জানান চাটমোহর থানার ওসি। এদের মধ্যে জাকিরুল সরকার নামের একজনের অবস্থা গুরুতর।

এ ঘটনায় আটক ৩ জন হলেন- আয়নাল হোসেন, জাহিদুল ইসলাম ও সরোয়ার হোসেন।

সংঘর্ষ ও হত্যাকাণ্ডের পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

Comments