অপরাধ ও বিচার

বাবুগঞ্জে একই বাড়ি থেকে শতবর্ষীসহ ২ নারীর মরদেহ উদ্ধার

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ভূতের দিয়া গ্রামে একই বাড়ি থেকে ১ জন শতবর্ষীসহ ২ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।
বরিশাল
স্টার ডিজিটাল গ্রাফিক্স

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ভূতের দিয়া গ্রামে একই বাড়ি থেকে ১ জন শতবর্ষীসহ ২ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশের ধারণা, এই ২ নারী পরিকল্পিত হত্যাকাণ্ডের শিকার। তারা হলেন- রিপা আক্তার (২৩) ও তার দাদি শাশুড়ি লালমোহন নেসা (১১০)।

লালমোহন নেসার নাতি সাইফুল ইসলাম জানান, গতকাল বুধবার রাত ৯টার দিকে বাড়িতে চোর ঢোকার খবর পান তারা। তখন তারা বাবুগঞ্জে অবস্থান করছিলেন। এ অবস্থায় মোটরসাইকেলে করে দ্রুত এলাকায় পৌঁছে বাড়ির দরজা বন্ধ দেখতে পান তারা।

তখন আশপাশের লোকজন ডেকে জানালা ভেঙে ঘরে ঢুকে তারা রিপা আক্তার, তার শাশুড়ি মিনারা বেগম (৫৫) ও দাদি শাশুড়ি লালমোহন নেসাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন।

পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রিপা আক্তার ও লালমোহন নেসাকে মৃত ঘোষণা করেন।

বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাদেকা ইসলাম জানান, হাসপাতালে আনার আগেই রিপা আক্তার ও লালমোহন নেসার মৃত্যু হয়। মিনারা বেগমের চিকিৎসা চলছে। তার অবস্থাও আশঙ্কাজনক ।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাবুবুর রহমান বলেন, 'এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মনে হয়েছে। আমরা তদন্ত করছি। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি।'

Comments