লক্ষ্মীপুরে ইটভাটায় নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুর সদর উপজেলার একটি ইটভাটায় এক নারীকে (১৮) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।
স্টার অনলাইন গ্রাফিক্স

লক্ষ্মীপুর সদর উপজেলার একটি ইটভাটায় এক নারীকে (১৮) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

ওই নারীর অভিযোগ তার স্বামী ওই ইটভাটায় কাজ করতেন। সেখানে তাকে বেঁধে রেখে নির্যাতন করা হচ্ছিল। স্বামীকে খুঁজতে যাওয়ার পর ইটভাটার মাঝি ও তার লোকজন সংঘবদ্ধভাবে তাকে ধর্ষণ করে।

আজ বৃহস্পতিবার বিকেলে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল করে ওই নারী প্রথমে অভিযোগ করেন। পরে তিনি সদর মডেল থানায় গিয়ে অভিযোগ জানান।

ফোন পেয়ে পুলিশ সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের উত্তর চররমনী গ্রামের বনফুল ব্রিকস অ্যান্ড কোম্পানিতে অভিযানে চালিয়ে ওই নারীর স্বামীকে উদ্ধার করে। তাকে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছিল।

বনফুল ব্রিকসের সত্ত্বাধিকারী বাহার উদ্দিন বলেন, ঘটনাটি শুনেছি। আমি ঢাকায় আছি। বিস্তারিত বলতে পারছি না।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন দ্য ডেইলি স্টারকে বলেন, ৯৯৯ এ কল পেয়ে পুলিশ ইটভাটা শ্রমিককে উদ্ধার করেছে। নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা জানা নেই। এই ব্যাপারে তদন্ত চলছে। ওই নারী ও তার স্বামীর কাছ থেকে লিখিত অভিযোগ পেলে বিস্তারিত জানা যাবে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজ্জামান আশরাফ ডেইলি স্টারকে বলেন, এক নারী এ ধরনের একটি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত চলছে। ইট ভাটা শ্রমিক-মালিক এর মধ্যে টাকা পয়সা লেনদেনের একটি বিষয় রয়েছে। এ ছাড়াও যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তাদেরকে থানায় আসতে খবর দেওয়া হয়েছে। পরে বিস্তারিত বলা যাবে।

Comments

The Daily Star  | English

Teesta floods bury arable land in sand, leaving farmers devastated

40 unions across 13 upazilas in Lalmonirhat, Kurigram, Rangpur, Gaibandha, and Nilphamari are part of the Teesta shoal region

1h ago