ঢাকার শাহজাহানপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

স্ত্রী ও মেয়েকে নিয়ে জোয়ারদার লেন এলাকায় ভাড়া বাসায় থাকতেন রুবেল
অলিউল্লাহ রুবেল । ছবি: সংগৃহীত

রাজধানীর শাহজাহানপুরের গুলবাগে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যার অভিযোগ ওঠেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে গুলবাগ জোয়ারদার লেনের বাসার পাশে রাস্তায় এই ঘটনা ঘটে। পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা রাত ২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

স্ত্রী ও মেয়েকে নিয়ে জোয়ারদার লেন এলাকায় ভাড়া বাসায় থাকতেন রুবেল। তার বাবার নাম শেখ নবী উল্লাহ খোকন।

হাসপাতালে রুবেলের ভগ্নিপতি মো. মামুন আহমেদ সিদ্দিকী জানান, রাতে রাজারবাগ এলাকা থেকে জোয়ারদার লেনে ভাড়া বাসায় ফিরছিলেন রুবেল। পথে বাসা থেকে কিছুটা দূরে ৪ থেকে ৫ জন তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে রাস্তায় ফেলে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে পঙ্গু হাসপাতাল এবং সবশেষ ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তার মাথায়, ডান হাতে, কাঁধে, ডান পায়েসহ সারা শরীরেই ধারালো অস্ত্রের আঘাত ছিল। বাম পায়ের পাতা বিচ্ছিন্ন হয়ে গেছে।

তিনি আরও জানান, রুবেল শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক পদে ছিলেন। তবে বর্তমানে যুবলীগের রাজনীতি করতেন। কিন্তু কোনো পদে ছিলেন না। তার স্ত্রী তানজিনা দেওয়ান কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য।

তবে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানাতে পারেনি স্বজনরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুকুল আলম জানান, তার সারা শরীরেই ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। মরদেহটি মর্গে রাখা হয়েছে। কারা, কী কারণে এই ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। খুব দ্রুতই ঘাতকদের আইনের আওতায় আনা হবে।

Comments