ধর্ষণ মামলায় বড় মনিরের হাইকোর্টের জামিন আপিল বিভাগে বহাল

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়ার বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে মামলা হয়।
দেশটাকে তো জাহান্নাম বানিয়ে ফেলেছেন
স্টার ফাইল ফটো

টাঙ্গাইলে ধর্ষণের মামলায় আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া ওরফে বড় মনিরকে গত ১১ জুলাই হাইকোর্টের দেওয়া জামিন বহাল রেখেছেন আপিল বিভাগ।

প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের নেতৃত্বাধীন আপিল বিভাগের ছয় সদস্যের বেঞ্চ হাইকোর্টের আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের করা আবেদন আজ সোমবার খারিজ করে দেন।

গোলাম কিবরিয়া ওরফে বড় মনি মামলার বাদির সন্তানের বায়োলজিক্যাল বাবা নন বলে তার ডিএনএ রিপোর্ট যাচাই-বাছাই করে আপিল বিভাগ এ আদেশ দেন।

গোলাম কিবরিয়ার আইনজীবী মোহাম্মদ সাঈদ আহমেদ রাজা সাংবাদিকদের বলেন, সুপ্রিম কোর্টের আদেশের পর গোলাম কিবরিয়ার মুক্তিতে কোনো আইনি বাধা নেই।

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়ার বিরুদ্ধে কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে মামলা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, ধর্ষণের কারণে ১৭ বছর বয়সী ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

গত ৬ এপ্রিল টাঙ্গাইল সদর থানায় দায়ের করা মামলায় বলা হয়, আফতাবের বিরুদ্ধে ওই ছাত্রীকে নির্যাতনের অভিযোগ রয়েছে।

আদালতে গোলাম কিবরিয়ার পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী মোহাম্মদ সাঈদ আহমেদ রাজা এবং রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সুজিত চ্যাটার্জি বাপ্পি।

Comments