ফরিদপুর

বাসস্ট্যান্ডে সুটকেস থেকে মরদেহ উদ্ধার

সকাল সাড়ে ৮টার দিকে বাসস্ট্যান্ডের গোল্ডেন লাইন পরিবহনের কাউন্টারের সামনে একটি বৈদ্যুতিক খুটির কাছে অজ্ঞাত এক নারীর রেখে যাওয়া স্যুটকেস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
ফরিদপুর
স্টার অনলাইন গ্রাফিক্স

ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় একটি স্যুটকেসের ভেতর থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ।

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বাসস্ট্যান্ডের গোল্ডেন লাইন পরিবহনের কাউন্টারের সামনে একটি বৈদ্যুতিক খুটির কাছে অজ্ঞাত এক নারীর রেখে যাওয়া স্যুটকেস থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফরিদপুর বাসস্ট্যান্ডের কর্মরত শ্রমিক ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোরে রাজবাড়ি রাস্তার মোড়ের দিক থেকে একটি মাহেন্দ্র করে বোরকা পরিহিত এক নারী ওই বৈদ্যুতিক খুটির সামনে আসেন। পরে মাহেন্দ্র থেকে সুটকেসটি নামিয়ে তিনি চলে যান। এ কাজে ওই মাহেন্দ্রতে আসা আরও তিন-চারজন তাকে সাহায্য করেছেন। দীর্ঘ সময় ওই নারী ফিরে না আসায় বাসস্ট্যান্ডের শ্রমিকদের সন্দেহ হলে বিষয়টি ফরিদপুর কোতয়ালী থানায় জানানো হয়। পরে পুলিশ এসে তালা দেওয়া সুটকেস খুলে মরদেহটি উদ্ধার করে।

ফরিদপুর কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ শামীম হোসেন জানান, হাতের আঙ্গুলের ছাপ দেখে মৃতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে ওই ব্যক্তিকে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ছাড়া মৃতের শরীরের আর কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

মরদেহটি ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Comments