মাদকবিরোধী অভিযানে র‍্যাব সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাই

নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী গ্রামের মাদক চোরাকারবারি ইউনুস আলীকে (৪০) গ্রেপ্তারের পর নিয়ে আসার সময় তার আত্মীয় স্বজনরা র‌্যাব সদস্যদের উপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়। 
স্টার অনলাইন গ্রাফিক্স

নরসিংদীর রায়পুরা উপজেলায় মাদকবিরোধী অভিযানে গিয়ে হামলার শিকার হয়েছে র‌্যাব। এ সময় হামলাকারীরা র‍্যাবের এক সদস্যকে কুপিয়ে আসামি ছিনিয়ে নিয়ে গেছে বলে জানা গেছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে রায়পুরা থানার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম। 

এ ঘটনায় আহত র‍্যাব ১১ এর সদস্য কনস্টেবল ইমরান হোসেনকে (৩৫) নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে। তার হাতের তিনটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকার উত্তরাস্থ র‌্যাব-১ ও নরসিংদীস্থ র‍্যাব ১১ এর একটি যৌথ দল মাদক বিরোধী অভিযানে নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি এলাকায় যায়। এসময় নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী গ্রামের মাদক চোরাকারবারি ইউনুস আলীকে (৪০) গ্রেপ্তারের পর নিয়ে আসার সময় তার আত্মীয় স্বজনরা র‌্যাব সদস্যদের উপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়। 

নরসিংদী সদর হাসপাতালে আর এম ও মোহাম্মদ মাহমুদুল কবির বাসার বলেন, 'আহত অবস্থায় আমাদের হাসপাতালের জরুরী বিভাগে র‍্যাব সদস্য ইমরান হোসেনকে নিয়ে আসা হয়েছিল। হাতে ও মাথায় ব্যাপক জখক হয়েছে অবস্থায় গুরুতর হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।'

ঘটনার বিষয়ে জানতে র‍্যাব-১ এর কমান্ডার মোহাম্মদ মোসতাক আহমেদকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন বলেন, 'র‍্যাব ১ এবং র‍্যাব ১১ এর একটি বিশেষ অভিযানের সময় র‍্যাবের ওপর হামলায় আহত হওয়ার ঘটনা ঘটেছে। এ বিষয়ে তাৎক্ষনিকভাবে বিস্তারিত বলা যাচ্ছে না। খবর পেয়ে পুলিশ ও র‍্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করছে।'

Comments

The Daily Star  | English

Sajek accident: Death toll rises to 9

The death toll in the truck accident in Rangamati's Sajek increased to nine tonight

5h ago