অপরাধ ও বিচার

কচুয়ায় অটোরিকশা চালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭

‘এই আসামিরা অন্য কোনো অপরাধে জড়িত আছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে’
স্টার অনলাইন গ্রাফিক্স

চাঁদপুরের কচুয়ায় অটোরিকশা চালক মো. সাব্বির হোসেন (১৮) হত্যার  ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার দুপুরে চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, লুণ্ঠিত অটোরিকশা ও চালকের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন—চাঁদপুর সদরের তরপুরচন্ডী এলাকার মো. জহির বাবলা (৪৫), মতলব দক্ষিণ উপজেলার মো. আনিছুর রহমান (২৫), মো. রাজু বেপারী (২৫), মো. রাকিব (২৩) ও মো. আমির হোসেন হানজালা (২৫), নরসিংদীর পলাশ থানার চরসিন্দুরের কবির হোসেন (৩৫) এবং দিনাজপুরের কোতোয়ালি থানার মতুল্লাপুর এলাকার হামিদুর রহমান (৪১)।

পুলিশ সুপার বলেন, 'কচুয়া পালাখাল ইউনিয়নের ভুঁইয়ারা গ্রামের মো. সাব্বির হোসেন গত ২৪ জানুয়ারি বিকেলে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়ি ফেরেননি। পরদিন ২৫ জানুয়ারি তার মা জাহানারা বেগম থানায় নিখোঁজ ডায়েরি করেন। ওই দিন বিকেলে পুলিশ পালাখাল ইউনিয়নের সেঙ্গুয়া থেকে হাত-পা বাধা সাব্বিরের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ২৬ জানুয়ারি মামলা হয়।'

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন রাজিব। পুলিশ প্রথমে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে আসামি হানজালাকে গ্রেপ্তার করে। তার তথ্যের ভিত্তিতে ১২ ফেব্রুয়ারি সন্ধ্যা থেকে ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর ও নারায়ণগঞ্জে অভিযান চালিয়ে বাকি ছয় আসামিকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার বলেন, 'সাব্বির হত্যায় জড়িত ছিলেন নয়জন। তাদের মধ্যে সাতজন গ্রেপ্তার হয়েছে। বাকিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।'

'এই আসামিরা অন্য কোনো অপরাধে জড়িত আছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে,' যোগ করেন তিনি।

Comments