কালের কণ্ঠের সাংবাদিককে মারধরের অভিযোগে যমুনা টিভির প্রতিনিধি গ্রেপ্তার

‘মহিউদ্দিন মিশুকে আগামীকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।’
হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর বিশ্বজিৎ পাল বাবু থানায় মামলা করেন। ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবুর ওপর হামলার অভিযোগে যমুনা টিভি ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশুকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ রোববার দুপুর ১২টার দিকে আখাউড়া-আগরতলা ইন্টিগ্রেটেড চেকপোস্টের নোম্যানস ল্যান্ডে মারধরের এ ঘটনা ঘটে।

আহত বিশ্বজিৎ পাল বাবুকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পরে তিনি বাদী হয়ে মহিউদ্দিন মিশুকে আসামি করে আখাউড়া থানায় মামলা করেন।

বিশ্বজিৎ পাল বাবুর বাড়ি আখাউড়া পৌর এলাকার রাধানগরে এবং মহিউদ্দিন মিশুর বাড়ি একই উপজেলার দক্ষিণ ইউনিয়নের গাজীর বাজার সংলগ্ন সাহেবনগরে।

মামলায় বাদী উল্লেখ করেন, আগে থেকেই মহিউদ্দিন মিশুর সঙ্গে তার বিরোধ ছিল। ঘটনার সময় চেকপোস্টের নোম্যানস ল্যান্ড এলাকায় বিশ্বজিৎ পালকে দেখতে পেয়ে গালমন্দ করতে থাকেন মহিউদ্দিন মিশু। বিশ্বজিৎ পাল এর প্রতিবাদ না করে ঘটনাস্থল ত্যাগ করতে উদ্যত হলে মহিউদ্দিন মিশু দৌড়ে এসে তাকে কিল-ঘুষি মারতে থাকে।

মামলার এজাহারে আরও বলা হয়, একপর্যায়ে মহিউদ্দিন মিশু ধারালো বস্তু দিয়ে উপর্যুপরি আঘাত করলে বিশ্বজিতের থুতনির নিচে বাম পাশে গুরুতর জখম হয়।

ঘটনাস্থলে দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মহিউদ্দিন মিশুকে আটক করে আখাউড়া থানায় নিয়ে আসে। মামলা দায়েরের পর তাকে গ্রেপ্তার দেখানো হয়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরে আলম বলেন, 'মহিউদ্দিন মিশুকে আগামীকাল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।'

Comments

The Daily Star  | English

Police didn't follow int'l standards while using lethal weapons: IGP

Police failed to adhere to the standards in home, which they have maintained during their UN missions, Mainul Islam said

2h ago