ঢাকার মোহাম্মদপুরে যৌথ বাহিনীর পরিচয়ে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৬

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপকমিশনার (মিডিয়া) তালেবুর রহমান দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করেছেন।
ছবি: ভিডিও থেকে নেওয়া

রাজধানীর মোহাম্মদপুরে যৌথি বাহিনীর পরিচয়ে ফ্ল্যাটে ঢুকে ৭৫ লাখ টাকা ও ৭০ ভরি স্বর্ণালংকার লুটের ঘটনায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপকমিশনার (মিডিয়া) তালেবুর রহমান দ্য ডেইলি স্টারকে বিষয়টি নিশ্চিত করে বলেছেন, পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

শনিবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে তিনরাস্তা মোড় সংলগ্ন 'আবু কোম্পানির বিল্ডিং' নামে পরিচিত একটি পাঁচতলা ভবনের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ভবনটি আবু নামের এক ব্যবসায়ীর।

ভুক্তভোগীরা জানান, অস্ত্র উদ্ধারের কথা বলে সেনাবাহিনী ও র‌্যাবের মতো পোশাক পরা ৮ থেকে ১০ জনের একটি দল তাদের ঘরে ঢোকে। এরপর বেশ কয়েকটি আলমারি তল্লাশি ও আসবাবপত্র ভাঙচুর করে টাকা এবং স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় তারা।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান দ্য ডেইলি স্টারকে বলেন, এ ঘটনায় থানায় একটি ডাকাতি মামলা হয়েছে।

এর আগে একই থানার পরিদর্শক (তদন্ত) মো. হাফিজুর রহমান বলেন, 'ভবনে সিসিটিভি নজরদারি ছিল। আমরা ইতোমধ্যে ফুটেজ সংগ্রহ করেছি। ভিডিওতে দেখা গেছে সেনাবাহিনী ও র‌্যাবের পোশাক পরা একদল লোক ওই বাড়িতে প্রবেশ করছে।'

তদন্ত সাপেক্ষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান হাফিজুর।

Comments

The Daily Star  | English
Dengue deaths in Bangladesh 2024

4 more die of dengue

660 patients were also hospitalised during this time

1h ago