ধামরাইয়ে সর্বত্র পলিথিনে মোড়ানো পোস্টার

নির্বাচন কমিশন (ইসি) ও হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ঢাকা-২০ (ধামরাই) আসনের অধিকাংশ প্রার্থীরা নির্বাচনী এলাকার বিভিন্ন জায়গায় পলিথিনে মোড়ানো পোস্টার ঝুলিয়েছেন।
পরিবেশের কথা চিন্তা না করেই ধামরাইজুড়ে টাঙানো হয়েছে পলিথিনে মোড়ানো পোস্টার। ছবি: স্টার

নির্বাচন কমিশন (ইসি) ও হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ঢাকা-২০ (ধামরাই) আসনের অধিকাংশ প্রার্থীরা নির্বাচনী এলাকার বিভিন্ন জায়গায় পলিথিনে মোড়ানো পোস্টার ঝুলিয়েছেন।

আজ বুধবার এ আসনের বিভিন্ন এলাকা ও সড়ক ঘুরে দেখা গেছে, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বেনজীর আহমেদ, স্বতন্ত্র প্রার্থী কাঁচি প্রতীকের মোহাদ্দেস হোসেন ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের এম এ মালেকের শতশত পলিথিনে মোড়ানো পোস্টার দড়ি দিয়ে টাঙানো রয়েছে।

ধামরাই বাজার, ঢুলিভিটা, থানা স্ট্যান্ড, ইসলামপুর, পৌরসভার বাইরে শরিফবাগসহ গুরুত্বপূর্ণ বিভিন্ন এলাকা ঘুরে একই চিত্র দেখা গেছে।

এ বিষয়ে নৌকার প্রার্থী বেনজীর আহমেদ ও স্বতন্ত্র প্রার্থী মোহাদ্দেস হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা ফোন রিসিভ করেননি।

স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের এম এ মালেক ডেইলি স্টারকে বলেন, পলিথিনে মোড়ানো পোস্টার সম্পর্কে আমি অবগত নই। পলিথিনে মোড়ানো পোস্টারের জন্য কোনো টাকা খরচ করিনি। আমার সমর্থক ও কর্মীদের এই ধরনের পোস্টার টাঙাতে বলিনি।

এ বিষয়ে ধামরাইয়ের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ঢাকা-২০ সহকারী রিটার্নিং কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ দ্য ডেইলি স্টারকে জানান, তিনি ম্যাজিস্ট্রেটকে বিষয়টি খতিয়ে দেখতে বলবেন।

Comments

The Daily Star  | English

Goods worth Tk 16k imported at Tk 2.59 crore

State-run Power Grid Company of Bangladesh Ltd (PGCBL) imported 68 kilograms of tower bolts, nuts and washers from India for a whopping $2,39,695 or Tk 2.59 crore, which is 1,619 times the contract value.

2h ago