সরিষাবাড়ীতে নৌকা-ট্রাক সমর্থকদের পৃথক সংঘর্ষ, আহত ১২

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাঁচ রাউন্ড গুলি ছুড়েছে পুলিশ।

জামালপুর ৪ আসনের সরিষাবাড়ীতে নৌকা ও ট্রাকের সমর্থকদের মধ্যে পৃথক সংঘর্ষে নৌকার এজেন্টসহ অন্তত ১২ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পাঁচ রাউন্ড গুলি ছুড়েছে পুলিশ।

আজ রোববার সকাল ১১টার দিকে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ আসনে স্বতন্ত্র প্রার্থী (ট্রাক) অধ্যক্ষ আব্দুর রশিদ ও আওয়ামী লীগের প্রার্থী মাহবুবুর রহমানের এজেন্টদের মধ্যে সংঘর্ষ হয়।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন।

অন্যদিকে বেলা সাড়ে ১১টায় পৌরসভার বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের অধ্যক্ষ আবদুর রশীদের সমর্থকের মধ্যে সংঘর্ষ হয়।

এ ঘটনায় নৌকার এজেন্ট রমজান আলী আহত ও মুমিনুল ইসলাম ও হয়েছেন। মুমিনুলকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

সরিষাবাড়ী থানার ওসি জানান, এখন ভোটগ্রহণ ও আইনশৃঙ্খলা পরিস্থিত স্বাভাবিক আছে।

বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আরিফুর রহমান জানান, নৌকা ও ট্রাক প্রার্থীর এজেন্টদের মধ্যে কথা কাটাকাটি থেকে উত্তেজনার সৃষ্টি হয়েছে।

Comments

The Daily Star  | English

Consumers brace for price shocks

Consumers are bracing for multiple price shocks ahead of Ramadan that usually marks a period of high household spending.

8h ago