বগুড়া শজিমেক থেকে ৪ দিন বয়সী শিশু চুরি

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) থেকে চার দিন বয়সী এক শিশু চুরি হয়েছে।
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: হাসপাতালের ওয়েবসাইট থেকে নেওয়া

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) থেকে চার দিন বয়সী এক শিশু চুরি হয়েছে।

আজ বুধবার দুপুর দেড়টার দিকে হাসপাতালের বহিঃর্বিভাগ থেকে বাচ্চাটিকে চুরি করা হয়েছে বলে নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ এবং শিশুটির পরিবার।

হাসপাতাল সূত্রে জানা যায়, সদর উপজেলার বানদিঘি গ্রামের সৈকত হাসানের স্ত্রী মোছা. ইতি (২৩) গত ৫ নভেম্বর প্রসব বেদনা নিয়ে হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি হন। পরদিন অস্ত্রোপচারের মাধ্যমে তার একটি ছেলে সন্তান হয়। আজ সকালে ইতিকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। এমন সময় এক নারী শিশুটির পরিবারকে বাচ্চা প্রসবের জন্য সমাজ সেবা থেকে ৫ হাজার টাকা অনুদান দেওয়া হবে বলে জানায়।

শিশুটিকে নিয়ে শিশুর খালা রোজিনা আক্তার অজ্ঞাত সেই মহিলার সঙ্গে বহিঃবিভাগে যান। এ সময় রোজিনাকে কিছু কাগজপত্র ফটোকপি করতে পাঠান সেই নারী। রোজিনা কাগজপত্র ফটোকপি করতে গেলে বাচ্চাটিকে নিয়ে পালিয়ে যান তিনি।

বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করে শজিমেকের উপ-পরিচালক আব্দুল ওয়াদুদ দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমরা বিষয়টি জানার পর পুলিশের কাছে লিখিতভাবে জানিয়েছি। পুলিশকে সিসিটিভির ফুটেজও আমরা দিয়েছি। শিশুটিকে খুঁজে বের করার চেষ্টা চলছে।'

বিষয়টি জানতে চাইলে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী দ্য ডেইলি স্টারকে বলেন, পুলিশ বাচ্চাটিকে উদ্ধার করার চেষ্টা করছে। তবে এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

Comments