বাংলাদেশ

তালাবদ্ধ ঘর থেকে শিশুপুত্রসহ মায়ের মরদেহ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে শিশু সন্তানসহ এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
স্টার অনলাইন গ্রাফিক্স

গাজীপুরের শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে শিশু সন্তানসহ এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার বিকেল সাড়ে ৫টায় শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খণ্ড (এসিআই গেইট) সংলগ্ন এলাকায় নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।  

মৃত ২ জন হচ্ছেন রুবিনা আক্তার (২২) এবং তার ছেলে জিহাদ (৪)।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, এ ঘটনায় রুবিনার স্বামী ঝুম্মন মিয়াকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ঝুম্মন রঙ্গিলা বাজারে একটি ওয়ার্কশপে কাজ করেন। 

রুবিনা আক্তারের বাবা সিরাজুল ইসলাম জানান, ৫ বছর আগে ঝুম্মন ও রুবিনার বিয়ে হয়। গত ৪ দিন রুবিনা ও তার ছেলেকে দেখতে পায়নি পরিবার ও প্রতিবেশীরা। বাড়ির চারপাশে টিনের বেড়ার গেট তালাবদ্ধ দেখতে পেয়ে তারা ধারণা করেছিলেন, রুবিনা ছেলেকে নিয়ে কোথাও বেড়াতে গেছেন।

আজ বিকেলে রুবিনাদের বাড়ি থেকে দুর্গন্ধ বের হতে থাকে। পরে অপর পাশ দিয়ে বাড়িতে ঢুকে তাদের বসত ঘরের দরজায় তালা লাগানো অবস্থায় দেখতে পান স্বজনরা। তালা ভেঙে ঘরে ঢুকে মা-ছেলের গলিত মরদেহ দেখতে পান তারা।       

ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, 'মরদেহ গলিত অবস্থায় থাকায় সুরতহাল করে কোনো কিছু বোঝা যাচ্ছে না। মরদেহের পাশেই খাবারের প্যাকেট পাওয়া গেছে। ধারণা করছি, খাবারের সঙ্গে কেউ কিছু মিশিয়ে তাদেরকে হত্যা করতে পারে।'

মরদেহগুলো ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান ওসি।

Comments