সিডনি ফিল্ম ফেস্টিভালে ফারুকী-তিশা

কিছুদিন আগে মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪১তম আসরে প্রদর্শিত হয় মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘শনিবার বিকেল’। সেখানে প্রশংসিত হয় ছবিটি। এবার অস্ট্রেলিয়ায় ‘সিডনি ফিল্ম ফেস্টিভাল ২০১৯’-এ যাচ্ছে ছবিটি।
মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। ছবি: সংগৃহীত

কিছুদিন আগে মস্কো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪১তম আসরে প্রদর্শিত হয় মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘শনিবার বিকেল’। সেখানে  প্রশংসিত হয় ছবিটি। এবার অস্ট্রেলিয়ায় ‘সিডনি ফিল্ম ফেস্টিভাল ২০১৯’-এ যাচ্ছে ছবিটি।

সিডনি ফিল্ম ফেস্টিভালের অফিশিয়াল ওয়েব সাইটে দেখা যায়, ৫ জুন থেকে ১৬ জুন পর্যন্ত চলবে এই চলচ্চিত্র উৎসব। ‘শনিবার বিকেল’ ছবিটি দেখানো হবে ১০ জুন দুপুর ২টা ১৫ মিনিট ও ১৩ জুন রাত ৮টা ১৫ মিনিটে।

মোস্তফা সরয়ার ফারুকী দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, ২০১৩ সালে আমার পরিচালিত ‘টেলিভিশন’ চলচ্চিত্রটির পর সিডনি ফিল্ম ফেস্টিভালে দেখানো হবে আমার পরবর্তী ছবি ‘শনিবার বিকেল’। এই উৎসবে অংশ নিতে আমি আর তিশা আগামী জুনের ১০ থেকে ১৩ তারিখ পর্যন্ত সেখানে উপস্থিত থাকবো। অংশ নিবো প্রশ্নোত্তর পর্বে।’

‘শনিবারের বিকেল’ ছবিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, পরমব্রত, তিশা এবং ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানিসহ বেশ কয়েকজন।

Comments

The Daily Star  | English

US supports a prosperous, democratic Bangladesh

Says US embassy in Dhaka after its delegation holds a series of meetings with govt officials, opposition and civil groups

27m ago