কেনো ঢাকা ছাড়বেন শুভ?

ঢাকা ছাড়বেন আরিফিন শুভ। তার এই ঢাকা ছাড়া একটি অভিনয়বিষয়ক স্কুলে মাসব্যাপী কর্মশালায় অংশ নেওয়ার জন্য। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে একটি কর্মশালায় অংশ নিতে আগামী ২৫ জুলাই ঢাকা ছাড়বেন তিনি। কর্মশালায় অংশগ্রহণ এবং সেখানে একটি অনুষ্ঠানে পারফর্ম শেষে আগামী ২৮ আগস্ট দেশে ফিরবেন ‘ঢাকা অ্যাটাক’-খ্যাত এই অভিনেতা।
arefin shuvo
আরিফিন শুভ। ছবি: স্টার

ঢাকা ছাড়বেন আরিফিন শুভ। তার এই ঢাকা ছাড়া একটি অভিনয়বিষয়ক স্কুলে মাসব্যাপী কর্মশালায় অংশ নেওয়ার জন্য। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে একটি কর্মশালায় অংশ নিতে আগামী ২৫ জুলাই ঢাকা ছাড়বেন তিনি। কর্মশালায় অংশগ্রহণ এবং সেখানে একটি অনুষ্ঠানে পারফর্ম শেষে আগামী ২৮ আগস্ট দেশে ফিরবেন ‘ঢাকা অ্যাটাক’-খ্যাত এই অভিনেতা।

আরিফিন শুভ দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, “শেখার কোনো বিকল্প নেই, যারা অভিনেতা-অভিনেত্রী হিসেবে নাম করেছেন সবাই শিখেছেন। জীবনের শেষ দিনটি পর্যন্ত শিখতে চাই। আমার ভেতরের অভিনেতা সত্ত্বাটা আরো পরিপক্ব করার জন্যই এই কর্মশালায় অংশ নিচ্ছি।”

এছাড়া প্রতি বছর লস অ্যাঞ্জেলসে প্রবাসী বাঙালি কমিউনিটির উদ্যোগে ‘বঙ্গ সম্মেলন’ নামে একটি দাতব্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেও দেখা যাবে আরিফিন শুভকে।

বর্তমানে ‘মিশন এক্সট্রিম’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন শুভ। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। বিদ্যা সিনহা মিমের সঙ্গে ‘সাপলুডু’ নামে আরেকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। পাশাপাশি ‘জ্যাম’ নামে আরেকটি ছবির শুটিং করছেন। তার বিপরীতে রয়েছেন পূর্ণিমা।

Comments