শীর্ষ খবর

অর্ধেক টিকিট বিক্রির শর্তে ২৩ অক্টোবর খুলছে স্টার সিনেপ্লেক্স

প্রায় সাত মাস বন্ধ থাকার পর আগামী ১৬ অক্টোবর থেকে দেশের সব সিনেমা হল খোলার অনুমতি দিয়েছে সরকার। তবে, স্টার সিনেপ্লেক্স খুলছে আগামী ২৩ অক্টোবর থেকে।
ছবি: সংগৃহীত

প্রায় সাত মাস বন্ধ থাকার পর আগামী ১৬ অক্টোবর থেকে দেশের সব সিনেমা হল খোলার অনুমতি দিয়েছে সরকার। তবে, স্টার সিনেপ্লেক্স খুলছে আগামী ২৩ অক্টোবর থেকে।

দর্শক এবং নিজেদের কর্মীদের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে প্রয়োজনীয় সকল প্রস্তুতি গ্রহণের সুবিধার্থে এক সপ্তাহ সময় নিয়ে ২৩ অক্টোবর থেকে তারা কার্যক্রম শুরু করবে।

আজ বুধবার স্টার সিনেপ্লেক্সের মিডিয়া এন্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ দ্য ডেইলি স্টার অনলাইনকে বিষয়টি জানান।

তিনি বলেন, ‘দীর্ঘদিন বন্ধ থাকার কারণে প্রতিষ্ঠানটির কর্মীরা অনেকে ঢাকার বাইরে ছিলেন। ঢাকায় আসার পর তাদের করোনা টেস্ট করা এবং প্রয়োজনসাপেক্ষে কোয়ারেন্টিনে রাখাসহ স্বাস্থ্যগত অবস্থার নিরাপত্তায় যাবতীয় উদ্যোগ নেওয়া হয়েছে।’

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ আরও জানান, অর্ধেক টিকেট বিক্রি করা হবে। প্রত্যেক দর্শককে মাস্ক পরিধান নিশ্চিতকরণ, হলের প্রবেশমুখে জীবাণুমুক্তকরণ টানেল স্থাপন, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারসহ প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এদিকে দীর্ঘদিন বন্ধ থাকার কারণে সিনেমা হলগুলো চরম সংকটময় অবস্থায় পড়েছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেন হল মালিক এবং চলচ্চিত্রশিল্পী সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠন। মাননীয় প্রধানমন্ত্রী সে আবেদনে সাড়া দিয়ে আর্থিক সহায়তা তহবিল প্রদান করেন। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান।

সিনেমাপ্রেমী দর্শকদের অন্যতম প্রিয় এই মাল্টিপ্লেক্স  বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ২০০৪ সালে। পথচলার ১৬ বছরে দেশের দর্শকদের অনেক নতুনত্ব উপহার দিয়েছে তারা। পাশাপাশি রাজধানীর জিগাতলার সীমান্ত সম্ভার ও মহাখালীর এসকেএস টাওয়ারে দুটি শাখা রয়েছে তাদের। মিরপুরে আরেকটি শাখা উদ্বোধনের অপেক্ষায় আছে।

Comments

The Daily Star  | English

Response to Iran’s attack: Israel war cabinet weighing options

Israel yesterday faced pressure from allies to show restraint and avoid an escalation of conflict in the Middle East as it considered how to respond to Iran’s weekend missile and drone attack.

4h ago