দুর্ঘটনা ও অগ্নিকাণ্ড

রাজধানীতে ভবন থেকে পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

রাজধানীর সবুজবাগের বাসাবোর একটি বাসার নয় তলার ছাদ থেকে নিচে পরে শওকত হোসেন ফকির (৩৩) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।
dead_body_0.jpg
স্টার অনলাইন গ্রাফিক্স

রাজধানীর সবুজবাগের বাসাবোর একটি বাসার নয় তলার ছাদ থেকে নিচে পরে শওকত হোসেন ফকির (৩৩) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। 
আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা সোয়া ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
তাকে হাসপাতালে নিয়ে আসা পথচারী তৌফিক হোসেন দ্য ডেইলি স্টারকে জানান, নাভানা টাওয়ারের পাশ দিয়ে যাওয়ার সময় তাকে ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন নিহতের বোন সুলতানা মাহমুদা বেগম। 
তিনি ডেইলি স্টারকে জানান, শওকত নাভানা টাওয়ারের পঞ্চম তলায় বড় বোনের সঙ্গে থাকতেন। সকালে তিনি ফোনে খবর পেয়েছেন যে শওকত ভবন থেকে পরে গেছেন। এরপর তিনি হাসপাতালে গিয়ে শওকতের মরদেহ দেখতে পান। 
কীভাবে তার মৃত্যু হয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি তিনি। তিনি জানান, তখন তার ছাদে যাওয়ার কথা ছিল না। ভবন থেকে লাফিয়ে পড়ে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন। তার মরদেহ মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।
সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'এক ব্যাংক কর্মকর্তা ছাদ পরে মারা গেছেন। তার স্বজনদের সঙ্গে কথা হয়েছে। তাদের ধারণা, শওকত হোসেন ছাদ থেকে লাফিয়ে পরে আত্মহত্যা করতে পারে। বিষয়টি তদন্ত করতে হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।'

Comments

The Daily Star  | English

Will there be any respite from inflation?

To many, especially salaried and fixed-income individuals, this means they will have no option but to find ways to cut expenditures to bear increased electricity bills.

5h ago