পুলিশের ওপর ক্ষুদ্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন

পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে রাজধানীর বাড্ডা এলাকায় এক মোটরসাইকেল চালক তার নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রাফিক পুলিশের হয়রানির প্রতিবাদ জানাতে তিনি নিজের মোটরসাইকেলে আগুন দেন। 
ছবি: ভিডিও থেকে নেওয়া।

পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে রাজধানীর বাড্ডা এলাকায় রাইড শেয়ারিংয়ের এক মোটরসাইকেল চালক তার নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রাফিক পুলিশের হয়রানির প্রতিবাদ জানাতে তিনি নিজের মোটরসাইকেলে আগুন দেন। 

মোটরসাইকেল চালক সাখাওয়াত আলী দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমি এখন কথা বলার মতো অবস্থায় নেই।'

সোমবার সকালের দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ওই মোটরসাইকেল চালক মামলা সংক্রান্ত বিষয়ে ক্ষুব্দ প্রতিক্রিয়া দেখাচ্ছেন। এই প্রতিক্রিয়ায় তিনি নিজের মোটরসাইকেলে পেট্রোল ঢেলে আগুন দেন। আশেপাশের লোকজন আগুন নেভানোর চেষ্টা করলে তিনি বাধা দেন।

জানা গেছে, মহামারিতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ায় সাখাওয়াত আলী তার মোটরসাইকেলে রাইড শেয়ারিং করে আয়ের চেষ্টা করছিলেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ দ্য ডেইলি স্টারকে জানান, 'ওই ব্যক্তি রাজধানীর লিংক রোড এলাকায় ট্রাফিক আইন অমান্য করায় দায়িত্বরত একজন ট্রাফিক সার্জেন্ট কাগজপত্র দেখতে চান। পরে তিনি ক্ষুদ্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।'

তিনি বলেন, 'মোটরসাইকেল ও চালককে আমরা থানায় এনেছি। তাকে আটকের জন্য বা কোনো আইনি প্রক্রিয়ার জন্য থানায় নিয়ে আসিনি। তাকে আমরা জিজ্ঞাসাবাদ করছি।'

Comments

The Daily Star  | English

Where should I invest my money?

Amid persistently higher inflation in Bangladesh for more than a year, the low- and middle-income groups are struggling to meet their daily expenses.

13h ago