জম্মু-কাশ্মীরে ২ দিনের মধ্যে তৃতীয় হামলা, নিহত ২ 

দক্ষিণ কাশ্মীরের কুলগাম জেলায় অজ্ঞাতে বন্দুকধারীদের গুলিতে ২ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তবে, তারা কেউ স্থানীয় নন।
ফাইল ছবি। সংগৃহীত

দক্ষিণ কাশ্মীরের কুলগাম জেলায় অজ্ঞাতে বন্দুকধারীদের গুলিতে ২ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তবে, তারা কেউ স্থানীয় নন।

আজ রোববার ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের প্রতিবেদনে এ তথ্য উল্লেখ করা হয়েছে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, গত ২ দিনে জম্মু-কাশ্মীরে এটি তৃতীয় হামলা। আজ বন্দুকধারীরা কুলগামের লারান গাঙ্গিপোরা ওয়ানপোহে শ্রমিকদের ভাড়া বাড়িতে প্রবেশ করে এবং তাদের ওপর গুলি চালায়। 

সূত্র অনুযায়ী, ৩ শ্রমিক গুলিবিদ্ধ হয়েছেন। তাদের মধ্যে ২ জন ঘটনাস্থলেই মারা যান। নিহত ২ জন হলেন- রাজা রেশি দেব এবং যোগিন্দর রেশি দেব। তারা বিহারের বাসিন্দা।

এর আগে, শনিবার জম্মু-কাশ্মীরে দুর্বৃত্তদের হামলায় বিহারের ১ হকার এবং উত্তরপ্রদেশের ১ শ্রমিক নিহত হন। এর হওয়ার একদিন পরেই এই হামলার ঘটনা ঘটলো।

শনিবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটের দিকে শ্রীনগরের ঈদগাহ এলাকায় প্রথম হামলা ঘটনা ঘটে। তখন দুর্বৃত্তরা ৩৬ বছর বয়সী অরবিন্দ কুমারকে লক্ষ্য করে গুলি চালায়। দ্বিতীয় হামলাটি ঘটে পুলওয়ামার লিটারে, সেখানে সাগির আহমদকে লক্ষ্য করে গুলি চালায়।

এ মাসের শুরুতে শ্রীনগরের ঈদগাহ এলাকায় দুর্বৃত্তদের হাতে নিহত হন বিহারের ফেরিওয়ালা বীরেন্দ্র পাসোয়ান।

Comments

The Daily Star  | English

Secondary schools to reopen Saturday, primary on Sunday

Academic activities at all secondary-level educational institutions will resume on Saturday, the Ministry of Education said today

3h ago