চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ২

চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থী নিহত এবং অপর একজন এসএসসি পরীক্ষার্থী ও একজন পথচারী আহত হয়েছেন।
দুর্ঘটনা
ছবি: স্টার অনলাইন গ্রাফিক্স

চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থী নিহত এবং অপর একজন এসএসসি পরীক্ষার্থী ও একজন পথচারী আহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে চাঁদপুর সদর উপজেলার মহামায়া এলাকায় চাঁদপুর-কুমিল্লা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় নিহত শান্ত (১৭) ও আশিক (১৭) এবং আহত সাজ্জাত (১৭) সম্প্রতি শেষ হওয়া এসএসসি পরীক্ষার্থী ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

তারা আরও জানান, গতকাল রাতে সদর উপজেলার হাফানিয়া এলাকার চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী সাজ্জাত (১৭) এবং নুরুল হক উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী শান্ত ও আশিক মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। মহামায়া এলাকায় তাদের মোটরসাইকেল বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামকে (৭০) ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই শান্ত নিহত হয় এবং গুরুতর অবস্থায় সাজ্জাত, আশিক ও নজরুল ইসলামকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেন স্থানীয়রা।

চাঁদপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক রোমান বলেন, 'এখানে ৪ জনকে নিয়ে আসা হয়, তাদের মধ্যে শান্তকে আমরা মৃত ঘোষণা করি। বাকি ৩ জনের অবস্থা গুরুতর ছিল বিধায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথে আশিকের মৃত্যু হয়।'

এ ঘটনার সত্যতা স্বীকার করে চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া বলেন, 'আমরা শান্তর মরদেহ নিয়ে এসেছি। তবে আশিকের মরদেহ তার পরিবারের কাছে রয়েছে। আহত নজরুল ইসলাম ও সাজ্জাত ঢাকায় চিকিৎসাধীন রয়েছে।'

Comments

The Daily Star  | English

Love road at Mirpur: A youthful street

Certain neighbourhoods in Dhaka have that one spot where people gather to just sit back and relax. For Mirpur, it’s the frequently discussed street referred to as “Love Road”.

4h ago