পেপার কাটিং

[ভিডিও] সালমান খানকে হত্যার হুমকি, ‘রেস ৩’-র শুটিং ব্যাহত

বলিউডের শীর্ষ অভিনেতা সালমানকে হত্যার হুমকি দেওয়ায় তাঁকে নতুন করে নিরাপত্তা বলয়ে নেওয়া হয়েছে। এছাড়াও, এই অভিনেতাকে সাইকেল চালানো এবং তাঁর অবস্থান সম্পর্কে ভক্তদের না জানানোর পরামর্শও দেওয়া হয়েছে।

বলিউডের শীর্ষ অভিনেতা সালমানকে হত্যার হুমকি দেওয়ায় তাঁকে নতুন করে নিরাপত্তা বলয়ে নেওয়া হয়েছে। এছাড়াও, এই অভিনেতাকে সাইকেল চালানো এবং তাঁর অবস্থান সম্পর্কে ভক্তদের না জানানোর পরামর্শও দেওয়া হয়েছে।

গত বুধবার (১০ জানুয়ারি) মুম্বাইয়ের ফিল্ম সিটিতে সালমান যখন ‘রেস ৩’-এর শুটিংয়ে তখন ডজন খানেক পুলিশ এসে জানায়, একদল অস্ত্রধারী এই এলাকায় ঢুকেছে এবং সালমানের শুটিং সেটের দিকে আসছে।

এরপর, দ্রুত গুটিয়ে নেওয়া হয় ‘রেস ৩’-এর শুটিং। অতিরিক্ত নিরাপত্তার মধ্য দিয়ে সালমানকে বান্দ্রায় তাঁর বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

মুম্বাই মিররের খবরে বলা হয়, গত ৪ জানুয়ারি সালমান তাঁর দুই যুগ পুরনো কৃষ্ণ হরিণ হত্যা মামলায় হাজিরা দিতে যান যোধপুরে। সে সময় কুখ্যাত সন্ত্রাসী লরেন্স বিশনই তাঁকে হত্যার হুমকি দেন। কেননা, বিশনইয়ের সম্প্রদায়ের লোকেরা এই দুর্লভ কৃষ্ণ হরিণের পূজা করেন। হত্যা-সহ বিভিন্ন মামলায় বিশনই কারাগারে থাকলেও পুলিশ এই হুমকিকে আমলে নিয়ে সালমানকে অতিরিক্ত নিরাপত্তার মধ্যে থাকার পরামর্শ দেয়।

একজন পরিদর্শক সংবাদমাধ্যমকে বলেন, “পুলিশ বিশনইয়ের হুমকিকে গুরুত্বের সঙ্গে দেখছে। এছাড়াও, সালমানকে বলা হয়েছে তাঁকে সর্বোচ্চ পুলিশি নিরাপত্তা দেওয়া হবে। আমরা বিশনইয়ের হুমকির পেছনের কারণগুলোকেও খতিয়ে দেখছি।”

এদিকে, ছবিটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্র মুম্বাই মিররকে বলেন, “ফিল্ম সিটিতে ‘রেস ৩’-এর সেটে পুলিশ এসে প্রযোজক রমেশ তুরানিকে এখনই শুটিং বন্ধ করতে বলে। সালমানকে যত দ্রুত সম্ভব বাড়িতে পাঠিয়ে দেওয়ার কথাও বলে তারা। এরপর, ছয়জন পুলিশ সালমানকে পাহারা দিয়ে তাঁর বাড়িতে পৌঁছে দেয়। আরেক দল পুলিশ তাঁর গাড়ি চালিয়ে নিয়ে যায়।”

সালমানকে সাইকেল চালানোর বিষয়ে এবং তাঁর অবস্থান সম্পর্কে ভক্তদের কোন কিছু না জানানোর পরামর্শও দেওয়া হয়।

রমেশ তুরানি সংবাদমাধ্যমটিকে জানান যে ‘রেস ৩’-এর শুটিং সেট ঘিরে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। তিনি বলেন, “সালমান খান ও ইউনিটের সার্বক্ষণিক নিরাপত্তার জন্যে অতিরিক্ত বাউন্সার, নিরাপত্তা-কর্মী ও পাহারাদার রাখা হয়েছে।”

Comments

The Daily Star  | English

Mohammadpur Geneva Camp: Narcos clashing over new heroin spot

Mohammadpur Geneva Camp, where narcotics trade is rampant, has been witnessing clashes every day since the day after Eid-ul-Fitr.

11h ago