‘বিরল রোগ’-এ আক্রান্ত বলিউডের ইরফান খান

‘বিরল রোগ’-এ আক্রান্ত হওয়ার খবর জানালেন বলিউডের স্বনামধন্য অভিনেতা ইরফান খান। তবে অভিনেতার পক্ষ থেকে বিস্তারিত কিছু উল্লেখ না করে বলা হয়েছে- আরো পরীক্ষা-নিরীক্ষার পর এ রোগ সম্পর্কে জানানো হবে।
irfan khan
বলিউড অভিনেতা ইরফান খান। ছবি: সংগৃহীত

‘বিরল রোগ’-এ আক্রান্ত হওয়ার খবর জানালেন বলিউডের স্বনামধন্য অভিনেতা ইরফান খান। তবে অভিনেতার পক্ষ থেকে বিস্তারিত কিছু উল্লেখ না করে বলা হয়েছে- আরো পরীক্ষা-নিরীক্ষার পর এ রোগ সম্পর্কে জানানো হবে।

আমাদের নতুন দিল্লি সংবাদদাতা জানান, গতকাল সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক বার্তায় ইরফান খান বলেন, এ খবর শোনার পর তিনি ও তাঁর পরিবার বেশ বিমর্ষ হয়ে পড়েন। তিনি ভক্ত-অনুসারীদের তাঁর স্বাস্থ্য নিয়ে কোন জল্পনা-কল্পনা না করতেও অনুরোধ করেছেন।

টুইটার বার্তায় তিনি লিখেছেন, “কখনো কখনো এমন ঘটে যে আচমকা এক ধাক্কায় ঘুম ভেঙ্গে যায়। গত ১৫ দিন থেকে আমার জীবনে এমনই ঘটনা ঘটে চলেছে। আমি এ সম্পর্কে খুব বেশি কিছু জানতে পারিনি। তবে যা জেনেছি তা হলো আমি এক বিরল রোগে আক্রান্ত। তবে আমিও হাল ছাড়বো না। আমার ভালো লাগার বিষয়গুলোর জন্যে আমি শেষ পর্যন্ত লড়াই করে যাবো।”

তিনি আরো জানান, “আমার পরিবার ও বন্ধুরা আমার সঙ্গে রয়েছেন। আমরা এ থেকে মুক্তি পাওয়ার জন্যে যথা সম্ভব চেষ্টা করে যাচ্ছি। এ সময় কোন জল্পনা-কল্পনা না করাই ভালো। সপ্তাহ খানেক বা দিন দশেকের মধ্যে আমি নিজে থেকেই সব জানাবো। এ সময় বাকি পরীক্ষা-নিরীক্ষাগুলোও হয়ে যাবে। আর সেই পর্যন্ত আমার প্রতি আপনাদের শুভ কামনা থাকুক।”

আমাদের নতুন দিল্লি সংবাদদাতা আরো জানিয়েছেন যে, গত ২১ ফেব্রুয়ারি ইরফান খানের মুখপাত্র এক বার্তায় বলেন, ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা এক ‘জটিল ধরনের জন্ডিস’-এ আক্রান্ত হয়েছেন।

এর একদিন পর বলিউডের পরিচালক বিশাল ভরদ্বাজ তাঁর নির্মিতব্য চলচ্চিত্রের শুটিং বন্ধ করে দেন। সেই চলচ্চিত্রের প্রধান চরিত্রে অভিনয় করছেন ইরফান খান এবং দীপিকা পাড়ুকোন।

উল্লেখ্য, সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ চলচ্চিত্রে অভিনয় করেছেন ৫১ বছর বয়সী এই অভিনেতা।

Comments

The Daily Star  | English

The ones who stayed for some extra cash

Workers who came to the capital or stayed back to earn some extra cash during the Eid-ul-Azha thronged Gabtoli and nearby areas for buses

2h ago