অক্ষয়ের পরিবর্তে আমির?

ভারতের টি-সিরিজ মিউজিকের প্রতিষ্ঠাতা এবং চলচ্চিত্র প্রযোজক গুলশান কুমারের জীবনীচিত্র ‘মোগল’-কে নিয়ে চলমান আলোচনা এখন বলিউডে ‘টক অব দ্য টাউন’ বলে মন্তব্য করেছে ভারতীয় গণমাধ্যম।
Aamir Khan
বলিউড সুপারস্টার আমির খান। ছবি: সংগৃহীত

ভারতের টি-সিরিজ মিউজিকের প্রতিষ্ঠাতা এবং চলচ্চিত্র প্রযোজক গুলশান কুমারের জীবনীচিত্র ‘মোগল’-কে নিয়ে চলমান আলোচনা এখন বলিউডে ‘টক অব দ্য টাউন’ বলে মন্তব্য করেছে ভারতীয় গণমাধ্যম।

কেননা, এই জীবনীচিত্রে অভিনয় করার চুক্তি থেকে অক্ষয় কুমার নিজেকে সরিয়ে নেওয়ায় বর্তমান পরিস্থিতিকে জটিল হিসেবেই দেখছে দেশটির বিনোদন জগত।

আজ (১০ এপ্রিল) এক খবরে ডেকান ক্রনিকল জানায়, অক্ষয় কুমার চলচ্চিত্রটিতে অভিনয়ের বিষয়ে তাঁর সিদ্ধান্ত বদলের পাশাপাশি এতে সাক্ষরের সময় নেওয়া অর্থ ফিরিয়ে দিয়েছেন।

এরপর, ফিল্মিপাড়ায় চাউর হতে থাকে- গুলশানের চরিত্রে অভিনয়ের জন্যে আমির খানকে প্রস্তাব দেওয়া হয়েছে।

এখন পর্যন্ত এ বিষয়ে কোন আনুষ্ঠানিক ঘোষণা না এলেও ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ডেকান ক্রনিকল আরও জানায়, ‘দঙ্গল’-খ্যাত আমির খান এখনো কোন চুক্তিতে সাক্ষর না করলেও এই চরিত্রে অভিনয়ের বিষয়ে তাঁর গভীর আগ্রহ রয়েছে।

সূত্র মতে, “মিস্টার পারফেকশনিস্ট হিসেবে পরিচিত আমির কোন চলচ্চিত্রে অভিনয় করবেন তা খুব ভেবেচিন্তেই সিদ্ধান্ত নেন। তাঁকে ‘মোগল’-এ অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। তবে আমির ছবিটির চিত্রনাট্যে কিছু পরিবর্তন আনতে বলেছেন।”

আমিরের পরামর্শের প্রেক্ষিতে চিত্রনাট্যে যেসব পরিবর্তন আনা হয়েছে তা নিয়ে প্রতিনিয়ত ছবিটির নির্মাতাদের সঙ্গে মিস্টার পারফেকশনিস্টের বৈঠক হচ্ছে বলেও জানানো হয় সেই সূত্র থেকে।

আমির সেগুলো পছন্দ করছেন এবং চলচ্চিত্রটিতে তিনি অভিনয় করতে পারেন, যোগ করে সেই সূত্র।

এদিকে বিভিন্ন খবরে প্রকাশ, আমির খান এই চলচ্চিত্রে একজন সহ-প্রযোজক হিসেবেও কাজ করতে পারেন।

Comments

The Daily Star  | English

3 quota protest leaders held for their own safety: home minister

Three quota protest organisers have been taken into custody for their own safety, said Home Minister Asaduzzaman Khan

7m ago