‘অনলাইনে রাইসা ভাবী’

এবার অনলাইনে দেখা যাবে তিশা ও নাঈম অভিনীত নাটক ‘অনলাইনে রাইসা ভাবী’। নাটকটি লিখেছেন নাইস নূর এবং পরিচালনা করেছেন তপু খান।
tisha
অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ছবি: সংগৃহীত

এবার অনলাইনে দেখা যাবে তিশা ও নাঈম অভিনীত নাটক ‘অনলাইনে রাইসা ভাবী’। নাটকটি লিখেছেন নাইস নূর এবং পরিচালনা করেছেন তপু খান।

নাটকের গল্পে দেখা যাবে, রাইসা (তিশা) আমেরিকায় বড় হয়েছে। আমেরিকা থেকে ফেসবুকের মাধ্যমে রুশোর (নাঈম) সঙ্গে তার পরিচয় হয়। এরপর প্রেম ও বিয়ে হয় তাদের। রুশো ঢাকার অনেক বড় ব্যবসায়ীর ছেলে। নিজেও সে অনেক বড় ব্যবসায়ী। বিয়ের পর আমেরিকা থেকে ঢাকায় চলে আসে রাইসা।

যদিও রাইসার বাবা-মা আমেরিকায় থাকেন। ধনী পরিবারের মেয়ে তাই যা মন চায় তাই করেন তিনি। ফেসবুকে বিভিন্ন সময় লাইভে এসে অনেক জনপ্রিয় হয়েছেনও। এক সময় পাশের ফ্ল্যাটের দুই ভাবীর পরামর্শে অনলাইনে পোশাকের ব্যবসা শুরু করেন রাইসা। এরপর ব্যবসার কারণে অনলাইনে জনপ্রিয় হলেও স্বামীর সঙ্গে শুরু হয় তার মতবিরোধ।

নাইস নূর দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, “এখন অনলাইনের যুগ। ইউটিউবে নাটকটি প্রকাশ করা হবে জেনে ভালো লাগছে। নাটকটি দেখেছি। সবার অভিনয় আমাকে মুগ্ধ করেছে। আশা করি, ইউটিউব দর্শকদের কাছে এটি ভালো লাগবে।”

‘অনলাইনে রাইসা ভাবী’ নাটকটি ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যায় ডেডলাইন এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে হবে।

Comments

The Daily Star  | English

One month of interim govt: Yunus navigating thru high hopes

A month ago, as Bangladesh teetered on the brink of chaos after the downfall of Sheikh Hasina, Nobel Laureate Muhammad Yunus returned home to steer the nation through political turbulences.

5h ago