ভাঙছে শ্রাবন্তীর সংসার

সংসার ভাঙতে যাচ্ছে অভিনেত্রী শ্রাবন্তীর। তিনি নিজেই সংবাদমাধ্যমকে জানালেন, তাকে তালাকের আইনি নোটিশ পাঠিয়েছেন স্বামী মোহাম্মদ খোরশেদ আলম।
Shrabanti
স্বামী ও মেয়েদের সঙ্গে অভিনেত্রী শ্রাবন্তী। ছবি: ফেসবুক থেকে নেওয়া

সংসার ভাঙতে যাচ্ছে অভিনেত্রী শ্রাবন্তীর। তিনি নিজেই সংবাদমাধ্যমকে জানালেন, তাকে তালাকের আইনি নোটিশ পাঠিয়েছেন স্বামী মোহাম্মদ খোরশেদ আলম।

গণমাধ্যমকে শ্রবান্তী জানান, গত ৭ মে তাকে তালাকের নোটিশ পাঠিয়েছেন খোরশেদ আলম। বগুড়া সদরের কালীতলার শিববাড়ি সড়কে শ্রাবন্তীর বাবার বাসার ঠিকানায় সেই নোটিশ পাঠানো হয়েছে। গত ২৬ মে রাজধানীর খিলগাঁও থানায় তিনি স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন ও যৌতুকের মামলাও করেছেন।

শ্রাবন্তী দীর্ঘদিন যাবৎ যুক্তরাষ্ট্রপ্রবাসী। হঠাৎ করেই ২০১৭ সালের ডিসেম্বরে দেশে আসেন। তখনই জানা যায়, স্বামীর সঙ্গে তার দূরত্ব বেড়েছে। তার ওপর রাগ করেই তার স্বামী যুক্তরাষ্ট্রে স্ত্রী-সন্তানদের রেখে দেশে চলে আসেন এবং চাকরিতে যোগ দেন। শ্রাবন্তী তখন স্বামীকে ফেরাতে দেশে আসেন; ওঠেন বগুড়ায় নানাবাড়িতে। কিন্তু, স্বামীর সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হন তিনি।

বাধ্য হয়ে আবারও যুক্তরাষ্ট্রে ফিরে যান শ্রাবন্তী। সেখানেই পান তালাকের নোটিশ। এরপর শ্রাবন্তী দেশে ফিরে আসেন গত ২৫ জুন। বর্তমানে তিনি বগুড়াতে রয়েছেন। সেখানে তার সঙ্গে রয়েছে তাদের দুই সন্তান- সাত বছরের মেয়ে রাবিয়াহ আলম এবং সাড়ে তিন বছরের মেয়ে আরিশা আলম।

আগামী ৪ জুলাই মেয়েদের সঙ্গে নিয়ে শ্রাবন্তী ঢাকায় আসবেন বলেও জানানো হয়েছে।

উল্লেখ্য, শ্রাবন্তী ২০১০ সালের ২৯ অক্টোবর মোহাম্মদ খোরশেদ আলমকে ভালোবসে বিয়ে করেন।

Comments