‘আমিই তাকে নায়ক বানাবো’

স্টার তিনি সবার কাছেই ভাইজান হিসেবে সমাদৃত। কেউ কেউ তাকে বলিউডের ‘উদ্ধারকর্তা’ হিসেবেও অভিহীত করে থাকেন। তিনি কাউকে কোনো প্রতিশ্রুতি দিলে তা রাখেন- এমন উদাহরণ অনেক রয়েছে।
Salman Khan with Bodyguard Gurmeet
দেহরক্ষী গুরমিত সিং জলির সঙ্গে বলিউডের অন্যমত শীর্ষ অভিনেতা সালমান খান। ছবি: সংগৃহীত

স্টার তিনি সবার কাছেই ভাইজান হিসেবে সমাদৃত। কেউ কেউ তাকে বলিউডের ‘উদ্ধারকর্তা’ হিসেবেও অভিহীত করে থাকেন। তিনি কাউকে কোনো প্রতিশ্রুতি দিলে তা রাখেন- এমন উদাহরণ অনেক রয়েছে।

দেহরক্ষী গুরমিত সিং জলির ছেলে টাইগার-এর জন্মের খবর শুনে ‘মেইনে পেয়ার কিয়া’-খ্যাত সালমান বলেছিলেন- এই ছেলে বড় হয়ে বলিউডের নায়ক হবে। সেদিন তিনি ঘোষণা দিয়েছিলেন, “আমিই তাকে নায়ক বানাবো।”

এরপর, আরব সাগরের অনেক ঢেউ আছড়ে পড়েছে পশ্চিমঘাটে। ধীরে ধীরে বড় হয়েছে টাইগার। প্রথমে গুরমিত ভেবেছিলেন- সেসব কথা বড়লোকরা কেনোই বা মনে রাখবেন!

সালমানের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকল জানায়, সালমান তার দেহরক্ষীর নবজাতক টাইগারকে নায়ক বানানোর যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা তিনি রাখতে যাচ্ছেন। “টাইগারের বাবাকে সালমান আশ্বস্ত করে বলেছেন যে নবাগত আয়ুশ শর্মার ‘লাভরাত্রি’ মুক্তি পাওয়ার পরই টাইগার তার অভিষেক ছবির কাজে হাত দিবে।”

এছাড়াও, পরিচালক আলি আব্বাস জাফরের ‘টাইগর জিন্দা হ্যায়’ ছবিটিতে পরিচালককে সহযোগিতা করেছিলেন দেহরক্ষীপুত্র টাইগার। সূত্র আরও জানায়, টাইগার একটি অ্যাকশনধর্মী ছবিতে অভিনয়ের প্রস্তুতি নিচ্ছেন।

“যে ব্যক্তি সালমানের জন্যে জীবন দিতে প্রস্তুত, তার ছেলের জন্যে ভাইজান সামান্য এইটুকু তো করতেই পারেন,” মন্তব্য ‘সুলতান’ এর এক ঘনিষ্ঠ বন্ধুর।

Comments

The Daily Star  | English

Ex-public administration minister Farhad arrested

Former Public Administration minister Farhad Hossain was arrested from Dhaka's Eskaton area

3h ago