রাজশাহীতে হেলিকপ্টার বিধ্বস্ত, ফরিদুর রেজা সাগরসহ ছয় আরোহী অক্ষত

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় হেলিকপ্টার দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও সংগীতশিল্পী ফেরদৌস আরাসহ ছয় জন। আরোহীদের অক্ষত থাকার খবরটি ফরিদুর রেজা সাগর নিজেই দ্য ডেইলি স্টার অনলাইনকে নিশ্চিত করেছেন।
উড্ডয়নের দুই মিনিটের মধ্যেই রাজশাহীর গোদাগাড়ীতে বিধ্বস্ত হয় এই হেলিকপ্টারটি। ছবি: আনোয়ার আলী

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় হেলিকপ্টার দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও সংগীতশিল্পী ফেরদৌস আরাসহ ছয় জন। আরোহীদের অক্ষত থাকার খবরটি ফরিদুর রেজা সাগর নিজেই দ্য ডেইলি স্টার অনলাইনকে নিশ্চিত করেছেন।

আমাদের স্থানীয় প্রতিনিধি জানিয়েছে, আজ দুপুর আড়াইটার দিকে উড্ডয়নের সময় এস২ এএইচডব্লিউ মডেলের বেসরকারি প্রতিষ্ঠানের হেলিকপ্টারটি দুর্ঘটনার শিকার হয়। এ সময় এতে ফরিদুর রেজা সাগর, ফেরদৌস আরা ও ফারজানা ব্রাউনিয়াসহ  মোট ছয় জন আরোহী ছিলেন। হেলিকপ্টারটিতে করে তারা ঢাকায় ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শী গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম দুর্ঘটনাটির ব্যাপারটি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, আরোহীরা সামান্য আহত হয়েছেন। দুর্ঘটনাস্থল থেকে তাদের গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

বিকেলে রাজশাহী থেকে একটি বেসরকারি এয়ারলাইনসের ফ্লাইটে তারা ঢাকার উদ্দেশে রওনা দেওয়ার কথা রয়েছে।

স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরী দ্য ডেইলি স্টারকে বলেন, হেলিকপ্টার আরোহীরা আনোয়ারা ফাহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন।

পুলিশ বলেছে, ঢাকায় ফেরার উদ্দেশ্যে উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই হেলিকপ্টারটি মাটিতে আছড়ে পড়ে। 

সর্বশেষ জানা গেছে, বিকেলে ওই এমপির গাড়িতে করে রাজশাহী বিমানবন্দরের উদ্দেশে রওনা হয়েছেন ফরিদুর রেজা সাগর, ফেরদৌস আরা ও ফারজানা ব্রাউনিয়া।

Comments

The Daily Star  | English
biman flyers

Biman does a 180 to buy Airbus planes

In January this year, Biman found that it would be making massive losses if it bought two Airbus A350 planes.

5h ago