ক্রিকেট

তিন দিনের ছুটি কাটিয়ে কলম্বো ফিরবেন সাকিব-মুশফিক

এশিয়া কাপের মাঝপথে দেশে ফিরেছেন অধিনায়ক সাকিব আল হাসানও। তিন দিন ঢাকায় ছুটি কাটিয়ে আবার কলম্বোয় যাবেন তারা।
Shakib Al Hasan & Mushfiqur Rahim
ফাইল ছবি: বিসিবি

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ শেষে মুশফিকুর রহিমের দেশে ফেরার কথা জানা গিয়েছিল আগেই, তার সঙ্গে এশিয়া কাপের মাঝপথে দেশে ফিরেছেন অধিনায়ক সাকিব আল হাসানও। তিন দিন ঢাকায় ছুটি কাটিয়ে আবার কলম্বোয় যাবেন তারা।

শনিবার রাতের ম্যাচ শেষ করে রোববার ভোরের ফ্লাইটে চড়েন দুই ক্রিকেটার। সন্তান-সম্ভবা স্ত্রীর পাশে থাকতে মুশফিক ছুটি পেয়েছিলেন আগেই। ভারতের বিপক্ষে ম্যাচের আগে তিনি আবার যোগ দেবেন দলে।

সাকিবের দেশে আসাটা হুট করেই। জানা গেছে তার পরিবারও এখন ঢাকায়। তবে কি কারণে সাকিব ঢাকায় ফিরেছেন তা আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্র জানিয়েছে, ১৫ সেপ্টেম্বরের আগে খেলা না থাকায় আপাতত পুরো দলই থাকছে ছুটিতে। কোন রকম অনুশীলন না রেখে ক্রিকেটারদের পর্যাপ্ত বিশ্রাম দেওয়া হয়েছে। মানসিক ও শারীরিকভাব সবাই যাতে ফুরফুরে হতে পারেন। তবে যেসব ক্রিকেটার ছন্দ পেতে ভুগছেন তারা এই সময়ে বাড়তি কাজ করতে পারেন।

মুশফিকের সঙ্গে ছুটি কাটিয়ে সাকিবও ১৩ সেপ্টেম্বর ফের কলম্বোয় দলে যোগ দিবেন। ১৫ সেপ্টেম্বর সেখানে ভারতের বিপক্ষে এশিয়া কাপের সুপার ফোরের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ।

Comments

The Daily Star  | English

Battery-run rickshaws to ply on Dhaka roads: Quader

Road, Transport and Bridges Minister Obaidul Quader today said the battery-run rickshaws and easy bikes will ply on the Dhaka city roads

54m ago