ভারত সফর থেকে নাম প্রত্যাহার করলেন ব্রুক

ব্রুকের না থাকা নিঃসন্দেহে বড় ধাক্কা ইংল্যান্ডের জন্য

ব্যক্তিগত কারণে ভারত সফরের ইংল্যান্ডের স্কোয়াড থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন হ্যারি ব্রুক। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড (ইসিবি)। যথা সময়ে এই ডানহাতি ব্যাটসম্যানের বদলির নাম দেবে বলেও জানিয়েছে সংস্থাটি।

বিবৃতিতে বলা হয়েছে, 'এই সময়ে গোপনীয়তার অনুরোধ করেছে হ্যারি ব্রুক পরিবার।ফলে ইসিবি এবং পরিবার দয়া করে মিডিয়া এবং জনসাধারণকে তাদের গোপনীয়তার ইচ্ছাকে সম্মান করার এবং তাদের ব্যক্তিগত জায়গায় অনুপ্রবেশ করা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছে।'

ভারতের আসার আগে সংযুক্ত আরব আমিরাতে প্রস্তুতি নিচ্ছিল ইংল্যান্ড। সেখান থেকেই দেশে ফিরে গেছেন ব্রুক। ভারতে এবার পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ইংল্যান্ড। এই সিরিজ়ে ব্রুক আর ফিরবেন না বলেও জানায় ইসিবি। তার না থাকায় নিঃসন্দেহে বড় বড় ধাক্কা দলটির জন্য। কয়েক দিনের মধ্যেই ব্রুকের বদলি ঘোষণা করবে ইংল্যান্ড ও ওয়েলসের ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থাটি।

আগামী ২৫ জানুয়ারি হায়দরাবাদে ভারতের বিপক্ষে প্রথম টেস্ট খেলবে ইংল্যান্ড। এরপর বিশাখাপত্তমে দ্বিতীয় টেস্ট শুরু হবে ২ ফেব্রুয়ারি। রাজকোটে ১৫ ফেব্রুয়ারি থেকে তৃতীয় টেস্ট, রাঁচীতে ২৩ ফেব্রুয়ারি থেকে চতুর্থ টেস্ট এবং ৭ মার্চ থেকে ধর্মশালাতে পঞ্চম ও শেষ টেস্টে মুখোমুখি হবে দলদুটি।

Comments

The Daily Star  | English

8 Rohingyas among 9 killed in Ukhiya landslides

Cox's Bazar has been witnessing heavy rainfall since yesterday

1h ago