বিপিএলের ফাইনাল ঘিরে মিরপুরে বিপুল দর্শক সমাগম

এবার লড়াইটি শিরোপা নির্ধারণী হওয়ায় তাদের আগ্রহ ও উন্মাদনার পারদ আগের সবকিছুকে ছাড়িয়ে উঠেছে চূড়ায়।
ছবি: ফিরোজ আহমেদ

বিপিএলের দশম আসরের ফাইনাল ঘিরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম ও এর আশেপাশে উপচে পড়েছে দর্শক। নকআউট পর্বের আগের ম্যাচগুলোতেও দেশের ক্রিকেটপ্রেমীদের বিপুল সমাগম লক্ষ করা গেছে। তবে এবার লড়াইটি শিরোপা নির্ধারণী হওয়ায় তাদের আগ্রহ ও উন্মাদনার পারদ আগের সবকিছুকে ছাড়িয়ে উঠেছে চূড়ায়।

ছবি: ফিরোজ আহমেদ

শুক্রবার বিপিএলের ফাইনালে মুখোমুখি হচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল। হোম অব ক্রিকেট হিসেবে পরিচিত ভেন্যুতে খেলা শুরু হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক প্রতিযোগিতাটির সফলতম দল কুমিল্লা রয়েছে পঞ্চম শিরোপার খোঁজে। আগের তিনটি ফাইনালে হারের ক্ষত মুছে বরিশাল স্বপ্ন দেখছে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন।

ছবি: ফিরোজ আহমেদ

দুপুর থেকেই মিরপুর স্টেডিয়ামের চারপাশে ভক্ত-সমর্থকদের কোলাহলে সাজ সাজ রব বিরাজ করছে। অনেকে পছন্দের দলের জার্সি গায়ে চাপিয়ে এসেছেন, কারও হাতে শোভা পাচ্ছে পতাকা। আবার কেউ কেউ প্রিয় খেলোয়াড়ের নাম রঙ-বেরঙে এঁকেছেন মুখে।

ছবি: ফিরোজ আহমেদ

সময় গড়ানোর সঙ্গে সঙ্গে দর্শকদের ভিড় বাড়ছে। যদিও মাঠে বসে খেলা দেখার সুযোগ মিলবে না সবার। অনেকে ভোরবেলা থেকে টিকিট কাউন্টারের সামনে লাইনে দাঁড়িয়ে সফল হয়েছেন। তাদের মুখে বিজয়ীর হাসি ফুটলেও যারা টিকিট পাননি, তারা হন্যে হয়ে খুঁজছেন। এমন পরিস্থিতিতে কালোবাজারিদের দৌরাত্ম্য দেখা যাচ্ছে। চড়া দাম দিয়ে তাদের কাছ থেকেও টিকিট সংগ্রহ করছেন অনেকে।

Comments