আল নাসরে গোল করেই যাচ্ছেন রোনালদো

তিনি আছেন সৌদি প্রো লিগের গোলদাতাদের তালিকার শীর্ষে।
ছবি: টুইটার

সৌদি প্রো লিগে টানা চতুর্থ ম্যাচে জাল খুঁজে নিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। তার লক্ষ্যভেদের ম্যাচে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল আল নাসরও। আসরে টানা চতুর্থ জয়ের স্বাদ পেল তারকায় ঠাসা শিরোপাপ্রত্যাশী ক্লাবটি।

শনিবার রাতে আল রায়েদকে তাদের মাঠেই ৩-১ গোলে হারিয়েছে আল নাসর। পর্তুগিজ তারকা রোনালদোর আগে সফরকারীদের হয়ে নিশানা ভেদ করেন সাদিও মানে ও অ্যান্দারসন তালিস্কা। স্বাগতিকদের পক্ষে ব্যবধান কমান মোহাম্মেদ ফুজাইর।

প্রথমার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে সেনেগালিজ ফরোয়ার্ড মানে এগিয়ে দেন আল নাসরকে। কিছুক্ষণ পর তাকে ফাউল করে লাল কার্ড দেখেন বান্দের ওয়াহিশি। ফলে দ্বিতীয়ার্ধের পুরোটা সময় ১০ জন নিয়ে খেলতে হয় আল রায়েদকে।

মাঠে একজন খেলোয়াড় বেশি থাকার সুযোগ কাজে লাগাতে বেশি দেরি করেনি আল নাসর। বিরতির পর ফের খেলা শুরু হওয়ার চতুর্থ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড তালিস্কা। এতে ম্যাচের নিয়ন্ত্রণ মুঠোয় নিয়ে নেয় আল নাসর।

৭৮তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পান রোনালদো। ডি-বক্সের ভেতর থেকে বাঁ পায়ের শটে জাল কাঁপান তিনি। সৌদি লিগের এবারের মৌসুমে পাঁচ ম্যাচ খেলে এটি তার সপ্তম গোল। তিনি আছেন গোলদাতাদের তালিকার শীর্ষে।

নিজেদের জাল অক্ষত রেখে খেলা শেষ করতে পারেনি আল নাসর। নির্ধারিত সময়ের একদম শেষদিকে পেনাল্টি পায় আল রায়েদ। স্পট-কিক থেকে সান্ত্বনাসূচক গোল করেন ফুজাইর।

ছয় ম্যাচে আল নাসরের অর্জন ১২ পয়েন্ট। দুই হার দিয়ে মৌসুম শুরু করেছিল ক্লাবটি। তারা রয়েছে প্রো লিগের পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে সবার উপরে অবস্থান করছে নেইমার-ইয়াসিন বোনোদের আল হিলাল।

Comments