এশিয়া কাপ ২০২৩
এশিয়া কাপ ২০২৩

টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠাল পাকিস্তান

ভারতের বিপক্ষে এশিয়া কাপের সুপার ফোরের গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতেছে পাকিস্তান। অধিনায়ক বাবর আজম উইকেটে আর্দ্রতা দেখে আগে বোলিং বেছে নিয়েছেন।
babar azam and rohit sharma

ভারতের বিপক্ষে এশিয়া কাপের সুপার ফোরের গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতেছে পাকিস্তান। অধিনায়ক বাবর আজম উইকেটে আর্দ্রতা দেখে আগে বোলিং বেছে নিয়েছেন। টস হারলেও অখুশি নন রোহিত শর্মা। টস জিতলেও ব্যাট করতেই চাইতেন তিনি।

গ্রুপ পর্বে দুই দলের ম্যাচটা ভেসে গিয়েছিল বৃষ্টিতে। কলম্বোতে রোববার সুপার ফোরের এই ম্যাচেও আছে বৃষ্টির শঙ্কা। তবে কেবল এই ম্যাচের জন্য রাখা হয়েছে রিজার্ভ ডে। বৃষ্টির শঙ্কা থাকায় ডিএলএস মেথডের সুবিধা পেতেও পরে ব্যাট করা আদর্শ মনে করেন অধিনায়করা। 

পাকিস্তানের একাদশে কোন বদল নেই, রীতি অনুযায়ী একাদশ আগের দিনই জানিয়ে দিয়েছে তারা। তিন পেসারের সঙ্গে একজন পেস অলরাউন্ডারও রেখেছে পাকিস্তান। 

এই ম্যাচে ভারতের একাদশে দুটি পরিবর্তন এসেছে। ছুটি কাটিয়ে ফিরেছেন নেপালের বিপক্ষে না থাকা পেসার জাসপ্রিট বুমরাহ। আরেকটি বদল করতে হয়েছে বাধ্য হয়ে। কিছুটা চোট সমস্যা থাকায় একাদশে নেই শ্রেয়াস আইয়ার। তার দীর্ঘদিন পর ফিরেছেন লোকেশ রাহুল।

ভারত একাদশ: রোহিত শর্মা, শুভমান গিল, বিরাট কোহলি, লোকেশ রাহুল, ঈশান কিশান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, জাসপ্রিট বুমরাহ। 

পাকিস্তান একাদশ: ফখর জামান, ইমাম উল হক, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, ইফতেখার আহমেদ, শাদাব খান, ফাহিম আশরাফ, শাহীন আফ্রিদি, নাসিম শাহ, হারিস রউফ।

 

Comments

The Daily Star  | English

13 killed in bus-pickup collision in Faridpur

At least 13 people were killed and several others were injured in a head-on collision between a bus and a pick-up at Kanaipur area in Faridpur's Sadar upazila this morning

2h ago