ব্রোঞ্জ জিতে মার্কিন সাঁতারু পেলেন আরেক সুখবর

সোমবার রাতে মারফির ব্রোঞ্জ জয়ের সময় স্ত্রী ব্রিজেট কুনিটেন ছিলেন গ্যালারি। তিনি এই মঞ্চেই সুখবর জানানোর সুযোগ করে নেন।

'এটা কন্যা সন্তান!' এমন একটা প্ল্যাকার্ড গ্যালারিতে উঁচিয়ে ধরে দাঁড়িয়েছিলেন আমেরিকান সাঁতারু রায়ান মারফির স্ত্রীর। খানিক আগেই তিনি ১০০ মিটার বেকস্ট্রোকে জিতেছেন ব্রোঞ্জ। পদক জয় তার কাছে নতুন না, এর আগে অলিম্পিকে চারবার পদক জেতেছেন। তবে এবারের পদক জয়ের সঙ্গেই যে আনন্দ যোগ হয়েছে তা অপার্থিব। 

সোমবার রাতে মারফির ব্রোঞ্জ জয়ের সময় স্ত্রী ব্রিজেট কুনিটেন ছিলেন গ্যালারি। তিনি এই মঞ্চেই সুখবর জানানোর সুযোগ করে নেন।মারফি পরে বলেন স্ত্রীকে এই প্ল্যাকার্ড নিতে দেখে তিনি বুঝে যান তাদের প্রথম সন্তান কন্যা, পৃথিবীতে আসতে যাচ্ছে আগামী জানুয়ারিতে।

এদিনই প্রথম সন্তান ছেলে না মেয়ে হবে তা জানতে পারেন মারফি 'আমরা দুজনেই ভেবেছিলাম ছেলে হবে। এমনকি আমাদের আশেপাশের লোকজনও তাই ভেবেছিলো। আমি আশা করি আমাদের কন্যা হবে খুব ভালো বন্ধু।'

২০১৬ সালে রিও অলিম্পিকে সোনা জেতেন মারফি। ২০২১ টোকিও অলিম্পিকে তিনি জেতেন ব্রোঞ্জ। এবার এরমধ্যে একটি ব্রোঞ্জ জিতে নিলেন। তার ইভেন্টে সোনা জেতেন ইতালির থমাস চেচন, রৌপ্য পদক পান চিনে জু জিয়ান।

এই ভালো খবরের দিনে মারফি জানান রাতটা তার জন্য বিশেষভাবে উপভোগ্য।

Comments