ট্রান্সফার লাইভ: আয়াক্সে যোগ দিচ্ছেন আর্জেন্টিনার ওকোম্পোস

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

ইউরোপের ক্লাব ফুটবলের চলমান গ্রীষ্মকালীন দলবদল রয়েছে একেবারে শেষ পর্যায়ে। নিজেদের শক্তি বাড়াতে ও ঘাটতি দূর করতে স্কোয়াড পুনর্গঠনের কাজ করছে ক্লাবগুলো। অনেক প্রতিষ্ঠিত তারকা চুক্তি নবায়ন করে থেকে যাচ্ছেন। আবার অনেকে পাড়ি জমাচ্ছেন নতুন ঠিকানায়। ভবিষ্যতের তারকা খুঁজে পেতে উদীয়মান ও তরুণ প্রতিভাদের দিকেও হাত বাড়াচ্ছে ক্লাবগুলো।

২০২২ সালের গ্রীষ্মকালীন দলবদলের সবশেষ খবরাখবর ও গুঞ্জন নিয়ে দ্য ডেইলি স্টারের পাঠকদের জন্য এই আয়োজন।

ডেস্টকে পেলেই বিসাকাকে ছাড়বে ইউনাইটেড

বার্সেলোনা থেকে সের্জিনো ডেস্টকে ধারে আনতে চায় বার্সেলোনা। তবে ধারে নয় ২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে পাকাপাকি বেচে দিতে চায় কাতালানরা। এদিকে একই পরিস্থিতি ম্যানচেস্টার ইউনাইটেডেও। ৯০মিনিটের সংবাদ অনুযায়ী, বিকল্প না পেলে তারাও অ্যারন ভ্যান-বিসাকাকে ধরে রাখবে।

আয়াক্সের যোগ দিতে যাচ্ছেন ওকোম্পোস

বৃটিশ সংবাদমাধ্যম দ্য টেলিগ্রাফের সংবাদ অনুযায়ী, আয়াক্সে যোগ দিতে যাচ্ছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লুকাস ওকোম্পোস। ২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে সেভিয়া থেকে আয়াক্সে যোগ দিতে যাচ্ছেন তিনি।

আর্সেনালের সঙ্গে নতুন চুক্তির পথে সাকা

বৃটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের সংবাদ অনুযায়ী, ইংলিশ উইঙ্গার বুকোয়ো সাকার সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছে আর্সেনাল। এরমধ্যেই কথাবার্তা চূড়ান্ত হয়ে গেছে দুই পক্ষের মধ্যে। 

রুইজকে কিনেছে পিএসজি

ধারে নেওয়ার কথা আলোচনায় থাকলেও নাপোলি থেকে পাকাপাকিভাবে ফ্যাবিয়ান রুইজকে কিনে নিয়েছে ফরাসি ক্লাব পিএসজি। তার জন্য প্রায় সাড়ে ২১ মিলিয়ন ইউরো খরচ হয়েছে ক্লাবটির। আনুষঙ্গিক খরচ হিসেবে সঙ্গে অবশ্য আরও কিছু খরচ রয়েছে তাদের।

অবামেয়াংয়ের জন্য শেষ দিনে আরও দফা আলোচনায় চেলসি

আলোচনা অনেকটা এগিয়ে থাকলেও এখনও চুক্তি আলোর মুখ দেখেনি। ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর সংবাদ অনুযায়ী, দল-বদলের শেষ দিনে তাই আরও দফা আলোচনা হবে দুই পক্ষের মধ্যে। 

কাইকেদোর জন্য ৪২ মিলিয়ন দিতে চায় লিভারপুল

ইকুয়েডরের মিডফিল্ডার মইসেস কাইকেদোর জন্য ৪২ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে লিভারপুল। তবে টকস্পোর্টসের সংবাদ অনুযায়ী, তাকে বিক্রির জন্য চাপ দেবে না ক্লাবটি।

লুইজের জন্য ২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব লিভারপুলের

অ্যাস্টন ভিলার মিডফিল্ডার ডগলাস লুইসের জন্য ২০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে ইংলিশ ক্লাব লিভারপুল। ইংলিশ সাংবাদিক ম্যাথিয়াস লিলের সংবাদ অনুযায়ী, ভিলা পার্ক ছাড়তে চান এ মিডফিল্ডার। তাকে পেতে আগ্রহী স্প্যানিশ ক্লাব অ্যাতলেতিকো মাদ্রিদও।

পারাদেসকে ধারে নিয়েছে জুভেন্তাস

ইতালিয়ান সংবাদমাধ্যম লা গাজেত্তা দেল্লো স্পোর্তের সংবাদ অনুযায়ী, পিএসজি থেকে আর্জেন্টাইন মিডফিল্ডার লিয়েন্দ্র পারাদেসকে ধারে দলে নেওয়ার পথে ইতালিয়ান ক্লাব জুভেন্তাস। এক বছরের জন্য ইতালিতে আসতে যাচ্ছেন এ মিডফিল্ডার।

সোলারকে কেনার পথে পিএসজি

ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর সংবাদ অনুযায়ী, ভ্যালেন্সিয়ার কার্লোস সোলারকে কেনার খুব কাছাকাছি রয়েছে পিএসজি। পাঁচ বছরের চুক্তিতে তাকে পেতে ক্লাবটির খরচ হতে যাচ্ছে প্রায় ২১ মিলিয়ন ইউরো।

Comments

The Daily Star  | English

Flood situation in Sylhet, Sunamganj worsens

Heavy rains forecast for the next 3 days in region

8h ago