কোল পাওয়ার জেনারেশন কোম্পানিতে ৩৬ পদে চাকরির সুযোগ

আবেদন করতে হবে আগামী ২৭ আগস্টের মধ্যে। 
কোল পাওয়ার জেনারেশন কোম্পানিতে ৩৬ পদে চাকরির সুযোগ

কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেডের (গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শতভাগ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান) অধীনে ৩৬টি পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। 

আবেদন করতে হবে আগামী ২৭ আগস্টের মধ্যে। 

পদের নাম: সহকারী প্রকৌশলী

পদ সংখ্যা: তড়িৎ-১০টি, যান্ত্রিক-১০টি, পুর-২টি

যোগ্যতা: সরকার বা বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয় ও শিক্ষা প্ৰতিষ্ঠান থেকে বিএসসি ইন ইলেক্ট্রিক্যাল, মেকানিক্যাল, সিভিল ডিগ্রি।

বেতন স্কেল: মূল বেতন ৫২,০০০ টাকা (গ্রেড-৮)

পদের নাম: সহকারী প্রোগ্রামার

পদ সংখ্যা: ১টি

যোগ্যতা: সরকার-বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয়, শিক্ষা প্ৰতিষ্ঠান থেকে বিএসসি ইন ইলেক্ট্রিক্যাল, মেকানিক্যাল, সিভিল ডিগ্রি।

বেতন স্কেল: মূল বেতন ৫২,০০০ টাকা (গ্রেড-৮)

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (এইচআরএম, অ্যাডমিন, শ্ৰম কল্যাণ ও এডমিন, স্টোর)

পদ সংখ্যা: ৫টি

যোগ্যতা: সরকার-বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে এইআর ম্যানেজমেন্ট বা এ জাতীয় বিষয়ে ৪ বছরের স্নাতক ডিগ্রি অথবা ৩ বছরের সম্মানসহ ১ বছরের স্নাতকোত্তর ডিগ্রি। এমবিএ ও স্নাতকোত্তর ডিগ্রির সঙ্গে পিজিডিএইচআরএম ডিগ্রিধারীরা অগ্রাধিকার পাবে।
 
বেতন স্কেল: মূল বেতন ৫২,০০০ টাকা (গ্রেড-৮)

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (ইএসটি)

পদ সংখ্যা: ১টি

যোগ্যতা: সরকার-বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে এনভাইরনমেন্টাল সায়েন্স, এনভাইরনমেন্টাল ইঞ্জিনিয়ারিং অথবা এ ধরনের বিষয়ে ৪ বছরের স্নাতক ডিগ্রি অথবা ৩ বছরের সম্মানসহ ১ বছরের স্নাতকোত্তর ডিগ্রি।

বেতন স্কেল: মূল বেতন ৫২,০০০ টাকা (গ্রেড-৮)

পদের নাম: উপসহকারী প্রকৌশলী

পদ সংখ্যা: তড়িৎ-৪টি, যান্ত্রিক-২টি

যোগ্যতা: যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা ইন ইলেক্ট্রিক্যাল, মেকানিক্যাল ডিগ্রি।

বেতন স্কেল: মূল বেতন ৪০,০০০ টাকা (গ্রেড-১০)

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (নিরাপত্তা)

পদ সংখ্যা: ১টি

যোগ্যতা: সরকার কর্তৃক স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে এইচএসসি, সমমান, তদূর্ধ্ব ডিগ্রি। প্রার্থীকে অবশ্যই সশস্ত্র বাহিনী, বিজিবির অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার, সিনিয়র ওয়ারেন্ট অফিসার, মাস্টার ওয়ারেন্ট অফিসার বা বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর পর্যায়ের কর্মকর্তা হতে হবে। সশস্ত্র বাহিনীর গোয়েন্দা শাখা, নিরাপত্তা বিভাগে কর্ম অভিজ্ঞতাসম্পন্ন এবং প্রতিরক্ষা, আধাসামরিক বাহিনীর আইন প্রয়োগকারী কর্মকর্তাগণ অগ্রাধিকার পাবেন। চাকরি থেকে অবসর গ্রহণের প্রমাণপত্র (পেনশন বুক এর সংশ্লিষ্ট পৃষ্ঠার ফটোকপি বা গ্রহণযোগ্য ডকুমেন্ট) দাখিল করতে হবে।  

বেতন স্কেল: মূল বেতন ৫২,০০০ টাকা (গ্রেড-৮)

বয়সসীমা: ২৭ আগস্ট ২০২৩ তারিখে সর্বোচ্চ বয়স ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের জন্য ৩২ বছর। শুধু সহকারী ব্যবস্থাপক (নিরাপত্তা) পদের জন্য বয়সসীমা সর্বোচ্চ ৫০ বছর। 

চাকরির ধরন: প্রাথমিকভাবে ৩ বছরের জন্য চুক্তি ভিত্তিতে নিয়োগযোগ্য এবং সন্তোষজনক কর্মমূল্যায়ন এর ভিত্তিতে ব্যবস্থাপনা পরিচালক, সিপিজিসিবিএলের অনুমোদনক্রমে চাকরির মেয়াদ ৬০ বছর বয়স পর্যন্ত নবায়নযোগ্য।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদেরকে http://cpgcbl.teletalk.com.bd হতে নির্ধারিত 'আবেদন ফরম' পূরণপূর্বক আবেদন করতে হবে

আবেদনের সময়সীমা

অনলাইনে আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ: ৬ আগস্ট ২০২৩।

অনলাইনে আবেদনপত্র পূরণের শেষ তারিখ ও সময়: ২৭ আগস্ট রাত ১১টা। 

আবেদন ফি: অবেদন ফি ১০০০ টাকা (অফেরতযোগ্য) অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দিতে হবে। অনলাইনে আবেদনপত্রের সব অংশ পূরণ করে সাবমিট করা হলেও পরীক্ষার ফি জমা না দেওয়া পর্যন্ত আবেদনপত্র গৃহীত হবে না। 

গ্রন্থনা: আহমেদ হিমেল

Comments