কে পরবেন সেরা অভিনেত্রীর মুকুট

ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১ এর পুরস্কার ঘোষণা করা হবে আগামীকাল শনিবার।
কে পরবেন সেরা অভিনেত্রীর মুকুট

ব্লেন্ডারস চয়েস-দ্য ডেইলি স্টার ওটিটি অ্যান্ড ডিজিটাল কনটেন্ট অ্যাওয়ার্ডস ২০২১ এর পুরস্কার ঘোষণা করা হবে আগামীকাল শনিবার।

প্রতিযোগিতায় সেরা অভিনেত্রী ক্যাটাগরিতে মনোনীত হয়েছেন ৫ জন। তাদের মধ্যে কার মাথায় উঠবে সেরার মুকুট তা জানতে অপেক্ষা করতে হবে আগামীকাল সন্ধ্যা পর্যন্ত।

নাজিয়া হক অর্ষা

২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টারে অংশগ্রহণের পর থেকে নাজিয়া হক অর্ষা তার বহুমুখী অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করে চলেছেন। তিনি কেবল টেলিভিশন জগতেই নয়, ওটিটি প্ল্যাটফর্ম এবং চলচ্চিত্রেও জায়গা করে নিয়েছেন। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ওয়েব ফিল্ম 'নেটওয়ার্ক এর বাইরে'তে অভিনয়ের জন্য তিনি অনেক প্রশংসা অর্জন করেছিলেন। তার অসাধারণ অভিনয়ের জন্য এই মনোনীত হয়েছেন তিনি।

নুসরাত ইমরোজ তিশা

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা টেলিভিশন এবং রূপালী পর্দা উভয় ক্ষেত্রেই তার অসাধারণ অভিনয় দিয়ে লাখো মানুষের হৃদয় জয় করেছেন। 'ঊনলৌকিক' সিরিজে 'মিসেস প্রহেলিকা' পর্বে অভিনয়ের জন্য মনোনীত হয়েছেন তিনি।

রুনা খান

থিয়েটারে অভিষেক হওয়া জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী রুনা খান একজন প্রতিষ্ঠিত টেলিভিশন অভিনেত্রী। আশফাক নিপুন পরিচালিত ওয়েব সিরিজ 'কষ্টনীড়' অভিনয়ের জন্য মনোনীত হয়েছেন তিনি।

তমা মির্জা

'খাঁচার ভিতর অচিন পাখি' তে অসাধারণ অভিনয়ের জন্য মনোনীত হয়েছেন 'নদীজন'খ্যাত অভিনেত্রী তমা মির্জা।

তাসনিয়া ফারিন

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ওয়েব সিরিজ 'লেডিস অ্যান্ড জেন্টলম্যান' এ দুর্দান্ত অভিনয়ের দিয়ে এই বিভাগের মনোনয়ন তালিকায় জায়গা করে নিয়েছেন তাসনিয়া ফারিন।

 

Comments