রোনালদোর নবজাতক পুত্রের মৃত্যু

কন্যা সন্তান জন্ম দেওয়ার সময় মারা গিয়েছে তাদের পুত্র সন্তান। সামাজিকমাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন এ পর্তুগিজ তারকা।

সঙ্গী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে যমজ সন্তানের প্রত্যাশা করছিলেন হালের অন্যতম সেরা তারকা ক্রিস্তিয়ানো রোনালদো। তবে তার পারিবারিক জীবনে নেমে এলো শোকের কালো ছায়া। যমজ সন্তানের এক জনের মৃত্যু হয়েছে। কন্যা সন্তান জন্ম দেওয়ার সময় মারা গিয়েছে তাদের পুত্র সন্তান। সামাজিকমাধ্যমে বিষয়টি নিজেই জানিয়েছেন এ পর্তুগিজ তারকা।

সোমবার ম্যানচেস্টারের একটি হাসপাতালে কন্যা সন্তানের সুস্থভাবে জন্মগ্রহণ করলেও মারা যায় তাদের পুত্র সন্তান। নবজাতকের মৃত্যুর পর সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে রোনালদো লিখেছেন, 'গভীর দুঃখের সঙ্গে আমাদের ঘোষণা করতে হচ্ছে যে আমাদের শিশু ছেলেটি মারা গিয়েছে। যে কোনো বাবা মার জন্য এটা সবচেয়ে কষ্টের অনুভূতি। শুধুমাত্র আমাদের কন্যা সন্তানের জন্ম আমাদের এই মুহূর্তটিকে কিছু আশা এবং সুখ নিয়ে বেঁচে থাকার শক্তি যোগাচ্ছে।'

সন্তান হারানোর তীব্র কষ্টের মধ্যেই কর্তব্যরত চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ জানিয়েছেন এ পর্তুগিজ তারকা। একই সঙ্গে সবার কাছে গোপনীয়তার বিনীত আবেদন করেছেন রোনালদো, 'যত্ন নেওয়া ও সহায়তা করার জন্য সমস্ত ডাক্তার ও নার্সদের আমরা ধন্যবাদ জানাচ্ছি। এই বিচ্ছেদে আমরা বিধ্বস্ত এবং এই কঠিন সময়ে সবার কাছ থেকে গোপনীয়তা রক্ষার প্রত্যাশা করছি। আমাদের শিশুপুত্র, তুমি আমাদের দেবদূত। আমরা আপনাকে সবসময় ভালবাসব।'

গত বছরের অক্টোবরে রোনালদো জানিয়েছিলেন, তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের যমজ সন্তান হতে যাচ্ছে। সেসময় ডাক্তারি রিপোর্টের ছবিও প্রকাশ করেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরোয়ার্ড।

২০১০ সালে যুক্তরাষ্ট্রে জন্ম নেন রোনালদোর বড় সন্তান ক্রিস্টিয়ানো জুনিয়র। তার মায়ের পরিচয় কখনো জানা যায়নি। ২০১৭ সালে 'সারোগেট' পদ্ধতিতে যমজ সন্তান এভা ও মাতেওর বাবা হন তিনি। সে বছরই জর্জিনার গর্ভে জন্ম নেয় কন্যাসন্তান আলাইনা।

Comments

The Daily Star  | English

PM briefing media on China visit

The press conference started at the prime minister's official residence Ganabhaban here at 4pm today.

1h ago