একটি চক্রের গল্প নিয়ে ‘প্লেয়ারস’

জীবনের তাগিদে মানুষ কতো কিছুই না করে। কেউ একা জীবন যুদ্ধে টিকে থাকার চেষ্টা চালায়, কেউবা দলবেঁধে নানান পথ বেছে নেয়। এমন একটি চক্রের গল্প নিয়ে তৈরি হয়েছে নাটক ‘প্লেয়ারস’।

জীবনের তাগিদে মানুষ কতো কিছুই না করে। কেউ একা জীবন যুদ্ধে টিকে থাকার চেষ্টা চালায়, কেউবা দলবেঁধে নানান পথ বেছে নেয়। এমন একটি চক্রের গল্প নিয়ে তৈরি হয়েছে নাটক 'প্লেয়ারস'।

কেএম সোহাগ রানার রচনা ও পরিচালনায় নাটকটিতে পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন তামিম মৃধা। চক্রের সদস্য হিসেবে দেখা যাবে মনিরা আক্তার মিঠু, সামিরা খান মাহি, রাহেল ও শিশুশিল্পী মুনতাহাক।

নাটকটির প্রযোজক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, 'সিনেমাওয়ালায় একঝাঁক তরুণ কাজ করে। কেএম সোহাগ রানা তাদের মধ্যে অন্যতম। ছেলেটা দারুণ মেধাবী। সে ইতোমধ্যে কয়েকটি কাজ করে প্রশংসা কুড়িয়েছে। নতুন নাটকটিও দর্শকদের ভালো লাগবে আশা করি।'

নাটকের আবহ সংগীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ, চিত্রগ্রহণে আদিত্য মনির। ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

Comments

The Daily Star  | English

Govt primary schools asked to suspend daily assemblies

The government has directed to suspend daily assemblies at all its primary schools across the country until further notice

31m ago