ভারতীয় ওটিটি প্ল্যাটফর্মে আফরান নিশোর অভিষেক

ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের ‘কাইজার’ সিরিজের মূল ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশি অভিনেতা আফরান নিশো। এই প্ল্যাটফর্মে এটি তার প্রথম কাজ। ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন তানিম নূর। আগামী ৮ জুলাই এটি মুক্তি দেওয়া হবে।
আফরান নিশো। ছবি: শাহরিয়ার কবীর হিমেল

ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের 'কাইজার' সিরিজের মূল ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশি অভিনেতা আফরান নিশো। এই প্ল্যাটফর্মে এটি তার প্রথম কাজ। ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন তানিম নূর। আগামী ৮ জুলাই এটি মুক্তি দেওয়া হবে।

আফরান নিশো বলেন, 'আমি এমন একটি  প্ল্যাটফর্মের সঙ্গে কাজ করতে চাচ্ছিলাম- যারা অভিনব কনটেন্ট তৈরি করে সারাবিশ্বের বাংলাভাষী মানুষের কাছে পৌঁছে দেয়। আমার চরিত্র কাইজার একজন জিনিয়াস ডিটেকটিভ, তার নানা রকম সমস্যা আছে। কিন্তু, জীবনের গভীরে সেও একজন মানুষ। চরিত্রটা আমাকে আকর্ষণ করেছে, আমি কাজটাও আনন্দ নিয়ে করেছি। কাইজারের ট্রেইলারও খুব তাড়াতাড়ি রিলিজ হবে।'

তানিম নূর বলেন, 'কাইজার আমার ড্রিম প্রজেক্ট। ছোটবেলা থেকে আমরা ফেলুদা, তিন গোয়েন্দা, ব্যোমকেশ বা শার্লক হোমস পড়ে বড় হয়েছি। বাংলাদেশের বা ঢাকার মৌলিক গোয়েন্দা চরিত্র নিয়ে খুব বেশি কাজ হয়নি। আমার স্বপ্ন ছিল বাংলাদেশের একটি গোয়েন্দা চরিত্রের ফ্র্যাঞ্চাইজি তৈরি করা।'

কাইজার সিরিজে আরও অভিনয় করেছেন- মোস্তাফিজুর নূর ইমরান, আহমেদ রেজা রুবেল, নাদের চৌধুরী, রিকিতা নন্দিনী শিমু, শাহেদ আলী, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, দীপান্বিতা মার্টিন, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি, নাজিবা বাশার, শঙ্খ জামান, জিনাত সানু স্বাগতা, আহমেদ হাসান সানী, মোস্তাফিজ শাহীন ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিশুশিল্পী হৃদ্ধি।

Comments