পপ তারকা কানিজ সুবর্ণা ফিরলেন তানভীর তারেকের গানে

প্রায় ৭ বছর পর নতুন গান নিয়ে ফিরেছেন পপতারকা কানিজ সুবর্ণা। ‘মায়া’ গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তানভীর তারেক। সম্প্রতি ‘কোলাহল’ স্টুডিওতে গানটিতে কণ্ঠ দিয়েছেন এই গায়িকা।
কানিজ সুবর্ণা ও তানভীর তারেক। ছবি: সংগৃহীত

প্রায় ৭ বছর পর নতুন গান নিয়ে ফিরেছেন পপতারকা কানিজ সুবর্ণা। 'মায়া' গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তানভীর তারেক। সম্প্রতি 'কোলাহল' স্টুডিওতে গানটিতে কণ্ঠ দিয়েছেন এই গায়িকা।

কানিজ সুবর্ণা দ্য ডেইলি স্টারকে বলেন, 'আমার এবারে গানে ফিরে আসার পেছনে পুরো ক্রেডিট তানভীর ভাইয়ের। আসলে এর মধ্যে অনেকেই বলেছেন তোমার জন্য গান করছি। নতুন প্রজেক্ট করছি। কিন্তু কারও গানই আর হয়ে ওঠেনি। অবশেষে শুরু হলো দারুণ একটা গান দিয়ে।'

আগামী কোরবানির ঈদ উপলক্ষে ধ্রুব মিউজিক থেকে গানটি প্রকাশিত হবে।

ব্যান্ডতারকা আইয়ুব বাচ্চুর হাত ধরে কানিজের মিউজিক ইন্ডাস্ট্রিতে আগমন। এবি'র সুর-সংগীতে 'ভালোবাসা মানে' অ্যালবাম দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন। 

গানের পাশাপাশি 'সুবর্ণভূমি' নামে একটি সিনেমায়ও অভিনয় করেছেন কানিজ সুবর্ণা। সেখানে শেফালী চরিত্রে অভিনয় করেছেন এই গায়িকার।

Comments

The Daily Star  | English

Govt schools to remain shut till April 27 due to heatwave

The government has decided to keep all public primary and secondary schools closed from April 21 to April 28 due to the severe heatwave sweeping the country

11m ago