পুলিশ কর্মকর্তা তোহিদুল ইসলামের নতুন গান ‘গার্লফ্রেন্ড চাই’

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)-এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ও সঙ্গীত শিল্পী তোহিদুল ইসলামের নতুন গান ‘গার্লফ্রেন্ড চাই’-এর মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। 
ছবি: সংগৃহীত

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)-এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ও সঙ্গীত শিল্পী তোহিদুল ইসলামের নতুন গান 'গার্লফ্রেন্ড চাই'-এর মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। 

শনিবার বিকেলে ম্যাক্স ব্যাগ ইন্টারটেইনমেন্টের ব্যানারে মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়।

শোভন রায়ের মিউজিকে গানটির কথা ও সুর করেছেন তোহিদুল ইসলাম নিজেই। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় গানটিতে মডেল হিসেবে কাজ করেছেন এই সময়ের জনপ্রিয় মডেল ইমতু রাতিশ, সামিহা আক্তার ও তিন্নী।

মিউজিক ভিডিওটি সম্পর্কে শিল্পী তোহিদুল ইসলাম বলেন, 'নতুনদের কথা চিন্তা করে গানটি করা হয়েছে। আসলে কম বয়সী শ্রোতা যারা এই সময় একটু ট্রেন্ডি ও ভিন্ন কথার গান শুনতে চায় তাদের জন্য গানটি।'

ছোটবেলা থেকেই গানের সঙ্গে সম্পৃক্ততা চাঁপাইনবাবগঞ্জের সন্তান তোহিদুলের। এর আগে বেশ কয়েকটি গান প্রকাশিত হয়েছে ডিএমপির এই কর্মকর্তার।

শিল্পী তোহিদুল ইসলামের প্রকাশিত উল্লেখযোগ্য গানগুলো হলো- আমিতো এমনই, মিছে মায়া, আকাশ ভালবাসি, দিন খারাপের দিনে, আমি বৃষ্টি হতে পারি, আমার সোনা বন্ধুরে, লতায় লতায়, কলিজাতে দাগ লেগেছে, একুশ আমার চেতনা, একদিন দেখা হবে।

এই কণ্ঠশিল্পীর গাওয়া গানগুলো তার নিজস্ব ইউটিউব চ্যানেল তৌহিদ ইথুনে পাওয়া যাবে।

Comments