ঘরে বসেই অ্যাপের মাধ্যমে হোটেল বুকিং

বাংলাদেশের অনলাইন হোটেল বুকিং প্লাটফর্ম জোভাগো তাদের নিজস্ব অ্যাপ প্রকাশ করেছে। এই অ্যাপের মাধ্যমে যে কেউ সহজেই অনলাইনে হোটেল বুক করতে পারবেন। হোটেল বুকিংয়ের এই প্লাটফর্মের মাত্র এক ক্লিকে দেশজুড়ে ৫০০ এর বেশি হোটেল ও রিসোর্ট বুক করা যাবে। অ্যানড্রয়েড ও আইওএস উভয় প্লাটফর্মের ব্যবহারকারীরা জোভাগো অ্যাপ ব্যবহার করতে পারবেন।

বাংলাদেশের অনলাইন হোটেল বুকিং প্লাটফর্ম জোভাগো তাদের নিজস্ব অ্যাপ প্রকাশ করেছে। এই অ্যাপের মাধ্যমে যে কেউ সহজেই অনলাইনে হোটেল বুক করতে পারবেন।

হোটেল বুকিংয়ের এই প্লাটফর্মের মাত্র এক ক্লিকে দেশজুড়ে ৫০০ এর বেশি হোটেল ও রিসোর্ট বুক করা যাবে। অ্যানড্রয়েড ও আইওএস উভয় প্লাটফর্মের ব্যবহারকারীরা জোভাগো অ্যাপ ব্যবহার করতে পারবেন।

এই অ্যাপে গিয়ে শুধুমাত্র গন্তব্য ঠিক করে দিতে হবে। এর পর স্বয়ংক্রিয়ভাবে ওই এলাকার বিভিন্ন হোটেলের খালি রুমের তালিকা ও রুমের ভাড়াসহ বিস্তারিত তথ্য স্মার্টফোনের দেখা যাবে। সেই সঙ্গে চাইলে রুমের ভেতরের উচ্চ রেজুলেশনের ছবিও দেখা যাবে। এর ফলে গ্রাহকরা জানতে পারবেন তারা কিসের জন্য টাকা খরচ করছেন।

এর পর স্মার্টফোনের পর্দায় এক ছোঁয়াতেই বুক করে নেওয়া যাবে কাঙ্ক্ষিত হোটেল রুম। নির্বিঘ্নে হোটেলে পৌঁছাতে সহায়তা করবে একটি ইন্টারঅ্যাকটিভ ম্যাপ। প্রয়োজনে অ্যাপ থেকেই জোভাগোর ট্রাভেল অ্যাডভাইজারের সঙ্গেও কথা বলা যাবে।

আগে থেকেই হোটেল বুক করা না থাকলেও সমাধান রয়েছে অ্যাপটিতে। এর “হোটেলস নিয়ার মি” ফিচার দিয়ে শেষ মুহূর্তেও ফাইভ স্টার হোটেল থেকে শুরু করে সস্তা গেস্ট হাউজ সবই বুক করা যাবে।

Click here to read the English version of this news

Comments