খিলগাঁওয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত অটোরিকশা চালক মারা গেছেন

রাজধানীর খিলগাঁও তালতলা মার্কেট চত্বরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত সিএনজিচালিত অটোরিকশা চালক মামুন হাওলাদার (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
মিরপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রতীকী ছবি। স্টার ডিজিটাল গ্রাফিক্স

রাজধানীর খিলগাঁও তালতলা মার্কেট চত্বরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত সিএনজিচালিত অটোরিকশা চালক মামুন হাওলাদার (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ সোমবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান মামুন।

বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

গতকাল দুপুর দেড়টার দিকে খিলগাঁও তালতলা মার্কেট চত্বরে এই ছুরিকাঘাতের ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত মামুন নিজেই হাসপাতালে পুলিশকে জানিয়েছিলেন, স্ত্রী মনোয়ারা ও ৩ সন্তানকে নিয়ে কামরাঙ্গীরচর ঝাউলাহাটি চৌরাস্তা এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন তিনি। দুপুরে নিউমার্কেট থেকে কয়েক কার্টুন পণ্যসহ এক যাত্রীকে নিয়ে খিলগাঁও তালতলা মার্কেটে যান। সেখানে যাত্রীকে নামিয়ে তালতলা মার্কেটের চত্বরে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন তিনি। এ সময় হঠাৎ এক যুবক এসে তার পেটে কয়েকবার ছুরিকাঘাত করেন এবং তার কাছে থাকা এক হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন।

মামুন আরও জানিয়েছিলেন, ঘটনার সময় তার চিৎকারে আশেপাশের মানুষ ওই ছিনতাইকারীকে ধরে ফেলে। কয়েকজন পথচারী মামুনকে খিদমাহ হাসপাতালে নিয়ে যান। পরে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়।

সংবাদ পেয়ে মামুনের স্ত্রী ও স্বজনরা হাসপাতালে ছুটে আসেন। তাদের বাড়ি বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলায়। মামুনের বাবার নাম আব্দুর রহমান হাওলাদার।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, খিলগাঁও তালতলা মার্কেটে ছুরিকাঘাতের ঘটনায় এক যুবককে আটক করে স্থানীয়রা পুলিশের কাছে সোপর্দ করেছে। বর্তমানে তিনি পুলিশ হেফাজতে আছেন। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।

Comments